Tara Sutaria and Aadar Jain relation: কাপল গোল সেট করেও তারা-আদরের আদুরে সম্পর্কে ফাটল? কী জানালেন তাঁদের ঘনিষ্ট?

Advertisement

এতদিন অনুরাগীদের সামনে কাপল গোল সেট করেও অবশেষে পথ আলাদা হয়ে গেল জনপ্রিয় বলি জুটি তারা সুতারিয়া এবং আদর জৈনের। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। তবে সেই সম্পর্কেই সাম্প্রতিককালে ফাটল ধরেছিল। তাই বিচ্ছেদকেই বেছে নিলেন তাঁরা। যদিও এখনও বেশ ভালো বন্ধু আছেন। তবে কেন তাঁদের সম্পর্কে ফাটল ধরল সেটা এখনও জানা যায়নি।

সূত্রের তথ্য অনুযায়ী তারা এবং আদরকে কাপুর পরিবারের একটি অনুষ্ঠানে একত্রে দেখা গিয়েছিল। এমনকী তাঁদের বিয়ের কথা পর্যন্ত শোনা গিয়েছিল। তার আগেই বিচ্ছেদের খবর প্রকাশ্যে এল।

ইটাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে এই বলি তারকার এক ঘনিষ্ট ব্যক্তি জানান যে তাঁরা দুজনেই পূর্ণবয়স্ক। এবং তাঁরা ভেবে চিন্তেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। প্রেমের সম্পর্ক না থাকলেও তাঁরা আগামীতে বন্ধু থাকবেন বলেই জানিয়েছেন তিনি। যদিও এই বিচ্ছেদের কারণ কী তিনি সেটা জানাননি।

তবে ভাবছেন আচমকা এই বিচ্ছেদের খবর কোথা থেকে রটল? আসলে কিছুদিন আগে কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতে তারাকে দেখা যায়নি। যদিও ২০২০ এবং ২০২১ সালে সেই লাঞ্চ পার্টিতে উপস্থিত ছিলেন তিনি। তাঁদের হামেশাই সোশ্যাল মিডিয়ায় একত্রে ছবি পোস্ট করতে দেখা যায়।

শেষবার অগস্ট মাসে আদরের জন্মদিনে তারা তাঁদের দুজনের একটি মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তাঁদের তখন একত্রে পার্টি করতেও দেখা গিয়েছিল। এরই মাঝে তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে এল।

অভিনেত্রীকে শেষবার এক ভিলেন রিটার্নস-এ দেখা গিয়েছিল। এই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন অর্জুন কাপুর, জন আব্রাহাম, দিশা পাটানি, প্রমুখ।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।