Sushant Singh Rajput: দেখতে দেখতে আড়াই বছর! সুশান্তের ফ্ল্যাটে আসছে নতুন ভাড়াটে, কত ভাড়া ঠিক হল?

Advertisement

যেই সমুদ্রমুখী ফ্ল্যাটে মারা গিয়েছেন সুশান্ত সিং রাজপুত, এতদিন সেটার জন্য মিলছিল না কোনও ভাড়াটে। ২০২০ সালের ১৪ জুন এই ফ্ল্যাটেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ‘ধোনি’ অভিনেতার দেহ। তারপর থেকে এটা ফাঁকাই পড়ে ছিল। রয়েছে চারটি শোওয়ার ঘর, লাগোয়া বাথরুম। এবং একটি ছাদ। গত আড়াই বছর ধরে ভাড়াটে খুঁজে পাওয়াই মুশকিলের হয়ে পড়েছিল। 

তবে শোনা যাচ্ছে, খুব জলদি সেখানে আসতে চলেছে নতুন ভাড়াটে। এক বিদেশি ভারতীয় এই ফ্ল্যাটটি ভাড়ায় নিয়েছেন, মাস গেলে দেবেন ৫ লাখ। আর সিকিউরিটি ডিপোজিট হিসেবে জমা রাখবেন ৩০ লাখ টাকা। ২০১৯-এর ডিসেম্বরে জগার্স পার্কের Mont Blanc অ্যাপার্টমেন্টে ৬ তলায় ডুপ্লেক্স ভাড়া করেন তিনি। থাকতেন বান্ধবী রিয়ার সঙ্গে। সেই সময় সুশান্ত ভাড়া গুনতেন ৪.৫ লাখ। 

এর আগে ব্রোকার রাফিক বলিউড হাঙ্গামাকে জানিয়েছিলেন, ‘মানুষ আসলে ভয় পাচ্ছে এই ফ্ল্যাটে আসতে। যখনই কোনও ভাড়াটে শুনত এই ফ্ল্যাটে সুশান্তকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে তাঁরা দেখতে আসতেও চাইত না। এখন অবশ্য ধীরে ধীরে লোক ফ্ল্যাট দেখতে আসছে। তবে ডিল ফাইনালাইজ হচ্ছে না। ফ্ল্যাটের মালিকও ভাড়া কমাতে রাজি নন। উনি ভাড়া কমালেও জলদি ডিল হয়ে যাবে। যেহেতু তিনি মার্কেট প্রাইজেই এই ফ্ল্যাট দিচ্ছেন তাই সবাই চাইছে ফ্রেশ কোনও ফ্ল্যাট কিনতে। কারণ এই ফ্ল্যাটের সঙ্গে বড় বিতর্কও আসবে তাঁদের জীবনে।’ আরও পড়ুন: ‘ওরা আমাকেও ছাড়বে না!’, সুশান্ত-খুন দাবিতে প্রতিক্রিয়া বিবেক অগ্নিহোত্রীর

ওই ব্রোকার আরও জানিয়েছিলেন, এই ফ্ল্যাটের মালিক যিনি একজন এনআরআই চান না ফ্ল্যাট আর কোনও বলিউড তারকাকে ভাড়া দেওয়া হোক। বর্তমানে তাঁরা কর্পোরেট জগত থেকেই কাউকে খুঁজছিলেন। 

প্রসঙ্গত, সম্প্রতি সুশান্তের ময়নাতদন্তের সময় উপস্থিত এক ব্যক্তি দাবি করেছেন, তিনি সেই সময় শরীর দেখেই বুঝতে পেরেছিলেন এটা আত্মহত্যা নয় খুন। কারণ ছিল নানা আঘাত লাগার দাগ। এই ব্যাপারে উর্দ্ধতনদেরকেও জানিয়েছিলেন, কিন্তু তাদের নির্দেশ ছিল ছবি তুলে তাড়াতাড়ি কাজ শেষ করে বডি পুলিশের হাতে তুলে দেওয়ার। 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।