Shah Rukh-Alia: ‘ডিয়ার জিন্দেগি’ কো-স্টার আলিয়ার নতুন নামকরণ করলেন শাহরুখ, রাহা-র মা কী বলছেন?

Advertisement

কারুর কাছে তিনি শাহরুখ, কেউ আবর এসআরকে বলে ডাকতে ভালোবাসে তাঁদের প্রিয় নায়ককে। কিং খান, বাদশা- কত নামেই আমরা তাঁকে চিনি। তবে জানেন কি শাহরুখ খানকে কী নামে ডাকেন আলিয়া ভাট? অনেকের কাছে অবশ্য এই প্রশ্নের উত্তর জানা। ‘ডিয়ার জিন্দেগি’ কো-স্টারকে ‘এসআর’ বলে ডাকেন আলিয়া ভাট।

বুধবার টুইটারে ফ্যানেদের যেমন খুশি প্রশ্ন করার ছাড় দিয়েছিলেন শাহরুখ। এক ভক্ত #AskSRK চলাকালীন এসআরকে-কে জিজ্ঞেস করেন ‘আলিয়া আপনাকে এসআর কেন বলে? এর অর্থ কী?’ জবাবে অভিনেতা লেখেন, ‘হতে পারে সুইট আর রোম্যান্টিক অথবা সিনিয়র আর রেসপেক্টেড। কিংবা হতে পারে শুরু শাহ-রুখ’। কেন আলিয়া শাহরুখকে ‘SR’ সম্বোধন করে তা সঠিক জানা ছিল না বাদশারও। জবাব স্পষ্ট করলেন খোদ আলিয়া।

ওই টুইট রি-টুইট করে রণবীর ঘরণী লেখেন, ‘আমি বলব, এসআর এর অর্থ এখানে সুইট আর রেসপেক্টেড (মিষ্টি আর শ্রদ্ধেয়)। কিন্তু ২৫শে জানুয়ারি থেকে আমি তোমাকে পাঠান বলে ডাকব। দেখুন আমি কত্ত ক্রিয়েটিভ’।

আলিয়ার নতুন নাম দিলেন শাহরুখ

Advertisement

আলিয়ার টুইটের বদলে পালটা একটি টুইট করেন শাহরুখ। আর রাহা-র মায়ের নতুন নামকরণও সেরে ফেলেন। বলিপাড়ার নতুন মা-কে এবার থেকে ‘লিটল আম্মা ভাট কাপুর!’ বলে ডাকবেন শাহরুখ যা স্পষ্ট করে দেন। ২০২২ সালের এপ্রিল মাসে রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পর্ব সারেন আলিয়া। জুন মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়ে দেন অভিনেত্রী। ৬ই নভেম্বর আলিয়ার কোল আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান।

২০১৬ সালে গৌরী শিন্দের ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন শাহরুখ-আলিয়া। ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’তে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। অন্যদিকে আলিয়ার ‘ডার্লিংস’ ছবির সহ-প্রযোজক ছিল শাহরুখের ‘রেড চিলিস এন্টারটেনমেন্ট’। অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকের ভূমিকাতেও ছিলেন আলিয়া।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।