Ankush: হচ্ছেটা কী! অঙ্কুশের পেজ থেকে লাইভ অন্য কেউ, চটে লাল অভিনেতা…

Advertisement

Ankush Hazra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজব সমস্যা! জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা পড়েছেন মহা ঝামেলায়। সকাল সকাল তাঁকে এক ব্যক্তি ফোন করে বলেন যে, তাঁর পেজ থেকে লাইভে আসতে চান সেই ব্যক্তি কারণ তাঁর নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নেই। অঙ্কুশ জানেনও না কার থেকে অভিনেতার নম্বর পেয়েছেন তিনি। তবে তাঁর কাতর আবেদনে রাজি হয়ে গেছেন অঙ্কুশ। অঙ্কুশের পেজ থেকে বুধবার সন্ধে ৭টায় ফেসবুকে লাইভে আসবেন তিনি, আর এদিনই সন্ধে ৮টায় ইনস্টাগ্রামে লাইভে আসবেন তিনি। অঙ্কুশের ফ্যানেদের সঙ্গেই কথা বলবেন। কিন্তু কে তিনি?

আরও পড়ুন-Salman Khan Viral Pic: নায়কের সঙ্গে দেখা করতে যা কাণ্ড ঘটালেন ফ্যান, তাজ্জব সলমান

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে এই কথা জানিয়েছেন অঙ্কুশ নিজেই। অভিনেতা বলেন সেই ব্যক্তির নাম কেষ্ট। ক্যাপশনে লিখেছেন, মাথাটা অন্য লেভেলের গরম হয় অর্থাৎ বোঝাই যাচ্ছে যে, কেষ্টর এহেন আবদারে চটে লাল অঙ্কুশ। কিন্তু কে এই কেষ্ট, যাঁকে নিজের পেজ থেকে লাইভে আসার অনুমতি দিয়ে দিলেন অভিনেতা। আসলে এই কেষ্ট আর কেউ নন, অঙ্কুশ নিজেই। তাঁর প্রথম ওয়েবসিরিজ শিকারপুরে তাঁর চরিত্রের নাম কেষ্ট। সেই চরিত্র হয়েই লাইভে আসবেন অভিনেতা।

আরও পড়ুন- Dev-Mithun Chakraborty: ১দিনে ১ কোটিরও বেশি আয়, বাংলা ছবির ইতিহাসে রেকর্ড গড়ল দেব-মিঠুনের ‘প্রজাপতি’

সিনেমার পাশাপাশি এবার ওয়েব সিরিজে হাতেখড়ি হতে চলেছে অঙ্কুশ হাজরার। সম্প্রতি এক ঝাঁক ছবির পাশাপাশি এই ওয়েব সিরিজের খবর প্রকাশ্যে আনেন অভিনেতা। জি ফাইভে আসছে তাঁর ওয়েব সিরিজ শিকারপুর। এই ওয়েবস সিরিজে তাঁর চরিত্রের নাম কেষ্ট, যে একজন গোয়েন্দা। সম্প্রতি সামনে এসেছে ওয়েব সিরিজের ট্রেলার। সেখানে দেখা যাচ্ছে একের পর এক খুন হয়ে চলেছে। সেই খুনের কিনারা করতে নেমেছে কেষ্ট। তবে বাংলা ছবির আর পাঁচটা গোয়েন্দার থেকে একেবারেই আলাদা কেষ্ট। একেবারে পাশের বাড়ির ছেলের ইমেজে ধরা দেবে কেষ্ট। এই সিরিজের হাত ধরে প্রথমবার জুটি বেঁধেছেন অঙ্কুশ ও সন্দীপ্তা সেন।  আগামী ৬ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে রিলিজ করবে এই ওয়েব সিরিজ, তার ঠিক আগে ফ্যানেদের সঙ্গে লাইভে কথা বলবেন কেষ্ট অর্থাৎ অঙ্কুশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।