‘সব গুজব একদিকে, তুমি আরেক দিকে,’ আসরে ঊর্বশীর মা!

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর দুর্ঘটনার (Rishabh Pant Car Accident) কবলে ঋষভ পন্থ (Rishabh Pant)। দেহরাদুনের ম্য়াক্স হাসপাতালে ভর্তি তিনি। গাড়ি দুর্ঘটনায় পিঠ-সহ শরীরের একাধিক জায়গা পুড়ে গিয়েছিল টিম ইন্ডিয়ার (Team India) উইকেটকিপারের। মুখে প্লাস্টিক সার্জারি করা হয়েছে। তবে শোনা যাচ্ছে, পরবর্তী চিকিৎসার জন্য পন্থকে দেহরাদুন থেকে উড়িয়ে নিয়ে আসা হতে পারে দিল্লিতে। তাঁকে দিল্লির এএইএমস-এ ভর্তি করানো হতে পারে। এহেন মারকুটে ব্যাটারের আরোগ্য কামনায় সারা দেশ। এক সময়ে ঋষভ ডেটিং করেছিল বলিউড়ের লাস্যময়ী নায়িকা ও মডেল ঊর্বশী রৌতেলা (Urvashi Rautela)। সাম্প্রতিক অতীতে ঋষভের প্রসঙ্গ টেনে বেশ কয়েকবার খবরে এসেছেন ঊর্বশী। এমনকী দুর্ঘটনার পর ঊর্বশী সুকৌশলে ঋষভকে শুভেচ্ছাও জানিয়েছেন। এবার আসরে ঊর্বশীর মা মীরা রৌতেলাও (Meera Rautela)। তিনিও আরোগ্য কামনা করেছেন ঋষভের!

দিন তিনেক আগে মীরা ইনস্টাগ্রামে ঋষভের ছবি পোস্ট করে লিখেছেন, ‘দেখো সোশ্যাল মিডিয়ায় গুজব এক দিকে আর তোমার স্বাস্থ্য, এমনকী উত্তরাখণ্ডের নাম তুমি আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গিয়েছ। সিদ্ধবালিবাবা তোমায় আশীর্বাদ করুক। আপনারাও সকলে ঋষভের জন্য প্রার্থনা করুন। ঈশ্বরের কৃপাদৃষ্টি যেন ওর ওপরে থাকে।’ গত বছর শেষের দিকে ঋষভ-ঊর্বশীস কাজিয়া তুঙ্গে উঠেছিল। যদিও আগুন লাগিয়ে ছিলেন প্রাক্তন প্রেমিকাই। বারণসীতে একবার তিনি শ্য়ুটিং করতে গিয়েছিলেন। শ্য়ুটিংয়ের পর ঊর্বশী হোটেলে ফিরে আসেন। আর ঋষভ নাকি ঊর্বশীর জন্য হোটেলের লবিতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেই ফিরে যান। ঊর্বশী জানান যে, তিনি ঘুমিয়ে পড়েছিলেন বলেই ঋষভের সঙ্গে দেখা করতে পারেননি। ঊর্বশী পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখেন যে, ঋষভের ১৬-১৭টি মিসড কল রয়েছে। যদিও সাক্ষাৎকারে ঊর্বশী ঋষভের নাম না করে আরপি বলেছেন! যদিও বোঝাই গিয়েছিল যে, তিনি কার কথা বলেছেন!

আরও পড়ুন: Rishabh Pant Health Update: ‘ফাইটার’ পন্থের আরোগ্য কামনায় টিম ইন্ডিয়া, ভিডিয়ো ভাইরাল

ঊর্বশীর এই সাক্ষাৎকার হওয়ার পর ঋষভ ইনস্টা স্টোরিতে লেখেন, ‘এটা দেখে খুবই মজা লাগে, যখন কেউ ইন্টারভিউতে মিথ্যা কথা বলে। শুধুমাত্র জনপ্রিয়তার জন্য ও শিরোনামে থাকার জন্য। খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।’ এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  ‘মেরা পিছা ছোড়ো বেহেন’, ও ‘ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়’!যদিও পন্থ কিছু ঘণ্টা পর এই স্টোরি ডিলিট করে দেন। এরপর ঊর্বশী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পন্থকে পাল্টা তোপ দেগে লিখেছিলেন, ‘ছোটু ভাইয়ার ব্যাট-বল নিয়ে খেলা উচিত! আমি কোনও মুন্নি নই যে, যে কোনও বাচ্চার জন্য বদনাম হব। রাখীবন্ধনের শুভেচ্ছা।’ এই ঘটনার বেশ কিছুদিন কেটে যাওয়ার পর ফের ঊর্বশী আবারও ঋষভকে বিঁধেছিলেন। তা নিয়ে জোর চর্চা হয়েছিল। যদিও পরে ঊর্বশীর আবার ঋষভের জন্য় প্রেম জেগেছিল মনে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।