বিতর্কের ঝড় সামলে অপরিবর্তিত থাকছে নাম! কবে মুক্তি পাচ্ছে ‘পাঠান’-এর ট্রেলার

Advertisement

#মুম্বই: ‘পাঠান’-এ বেশ কিছু পরিবর্তনের নির্দেশ দিয়েছিল সেন্সর বোর্ড। দীপিকা পাড়ুকোন এবং শাহরুখ খান অভিনীত এই ছবির বেশ কিছু অংশ বাদ দেওয়ার কথা বলা হয়েছিল। তার মধ্যে গানের অংশ বাদের উল্লেখও ছিল। শোনা গিয়েছিল, নানা বিতর্কের জেরে বদলে যেতে পারে ছবির নামও। তবে তেমন কিছুই হচ্ছে না। বলিউডের বাণিজ্য বিশেষজ্ঞ তরণ আদর্শ জানিয়েছেন, অপরিবর্তিত থাকছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন-থ্রিলারের নাম।

আর মাত্র ছ’দিন। ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’-এর ট্রেলার। ছবিটির মুক্তির ঠিক দু’সপ্তাহ আগে তার প্রচার ঝলক প্রকাশ্যে আনা হচ্ছে। দর্শকের উত্তেজনার পারদ বাড়িয়ে তুলতেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস।

‘পাঠান’-এর গান, টিজার ইতিমধ্যেই দর্শকমহলে ঝড় তুলেছে। আপাতত ট্রেলারে ছবির গল্পের আভাস পাওয়ার অপেক্ষায় অনুরাগীরা। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন: তুনিশার মন খারাপ ছিল এই কারণে…প্রয়াত নায়িকার মায়ের দিকে আঙুল সিজানের পরিবারের!

আরও পড়ুন: আম্মা, আমার যে কী হচ্ছে জানি না! সিজানের মায়ের সঙ্গে তুনিশার কথোপকথন ফাঁস? ঘনাচ্ছে রহস্য

ছবির গান ‘বেশরম রং’-কে ঘিরে প্রথম বিতর্ক মাথাচাড়া দিয়ে ওঠে। গানটিতে দীপিকাকে গেরুয়া বিকিনি পরে শাহরুখের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। তা নিয়ে আগেই আপত্তি তুলেছিলেন মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র-সহ আরও অনেকে। অযোধ্যার এক সাধু শাহরুখকে পুড়িয়ে মারার হুমকিও দেন। যাবতীয় বিতর্ককে পরাস্ত করে অবশেষে মুক্তির অপেক্ষায় ‘পাঠান’।

 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন-থ্রিলারে শাহরুখ এবং দীপিকার সঙ্গে অভিনয় করবে জন আব্রাহাম। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।

Published by:Sanchari Kar

First published:

Tags: Deepika padukone, Pathaan, Shah Rukh Khan

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।