এয়ার ইন্ডিয়ার উড়ানে অসভ্যতা, মহিলা সহযাত্রীর গায়ে প্রস্রাব করল বর্বর! । drunk man urinates on a woman co passenger inside an air india flight

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার এক অদ্ভুত ঘটনার কথা সামনে এসেছে। ফের বিভ্রাট বিমানে। এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে এক বৃদ্ধা মহিলার গায়ে প্রস্রাব করলেন এক ব্যক্তি। এয়ার ইন্ডিয়ার কর্মকর্তারা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। কর্মকর্তারা আরও জানান, অভিযুক্ত ব্যক্তি মদ্যপানের পরে এই কাজটি করেছেন।

জানা গিয়েছে এই ঘটনাটি ঘটেছে ২৬ নভেম্বর। এয়ার ইন্ডিয়ার বিজনেস ক্লাসে নিউইয়র্ক থেকে দিল্লি আসছিলেন ওই মহিলা। লাঞ্চের পর লাইট নিভিয়ে দেওয়া হয়। এরপরেই অভিযুক্ত ব্যক্তি তাঁর আসনে আসেন এবং নিজের প্যান্ট খুলে প্রস্রাব করেন। অভিযোগ করা হয়েছে, প্রস্রাব করার পরও ওই ব্যক্তি দীর্ঘক্ষণ সেখানে দাঁড়িয়ে ছিলেন। ঘটনার পরে আশপাশের মানুষ তাঁকে ধরে সেখান থেকে সরিয়ে দেয়।

 

সরাসরি টাটা গ্রুপের চেয়ারপার্সন এন চন্দ্রশেখরনের কাছে এই অভিযোগ জানান ওই মহিলা। পাশাপাশি এই ঘটনায় কেবিন ক্রুদের বিরুদ্ধেও অভিযোগ করেছেন তিনি। তিনি তাঁর অভিযোগে লিখেছেন যে ক্রু সদস্যরা অসংবেদনশীল আচরণ করেন এবং ঘটনার পরে তাঁকে শুধু একটি পায়জামা এবং চপ্পল দেওয়া হয়েছিল। মহিলা আরও জানিয়েছেন, অভিযুক্ত ওই ব্যক্তির বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

আরও পড়ুন: Sultanpuri Hit and Run Case:দিল্লির সুলতানপুরীতে তরুণীর ভয়ঙ্কর মৃত্যু, ময়নাতদন্তে উঠে এল হাড়হিম করা তথ্য

এয়ারলাইন জানিয়েছে যে ঘটনাটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে এবং তদন্তের সময় তারা ভিকটিম মহিলার সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছে।

এয়ার ইন্ডিয়া এক বিবৃতিতে জানিয়েছে, ‘আমাদের কাছে এই ঘটনার তথ্য আছে। আমরা ঘটনাটি পুলিস এবং নিয়ন্ত্রক কর্তৃপক্ষকে জানিয়েছি, যারা তদন্ত করবে এবং অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে। তদন্ত এবং রিপোর্টিং প্রক্রিয়া চলাকালীন, আমরা ভিকটিম যাত্রী এবং তাঁর পরিবারের সঙ্গেও যোগাযোগ রাখব।‘

আরও পড়ুন: Rahul Gandhi: লন্ডনে ছিল রাহুলের ইতালিয় প্রথম প্রেম, কেমন সে জানেন…

এই ঘটনায় পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছে এয়ার ইন্ডিয়া। এয়ারলাইনটি এই ঘটনায় একটি অভ্যন্তরীণ কমিটিও গঠন করেছে এবং অভিযুক্তকে ‘নো-ফ্লাই লিস্টে’ রাখার সুপারিশ করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।