আমার বেডরুমটাই সবার মজার পাত্র হয়ে গিয়েছে! পরীমণির সঙ্গে বিচ্ছেদ নিয়ে সরব রাজ

Advertisement

#ঢাকা: পরীমণি-শরিফুল রাজের সম্পর্কের টানাপড়েনে তোলপাড় ওপার বাংলা। বাংলাদেশের নায়িকা পরীমণি গত শুক্রবার রাতে তাঁর স্বামীর বাড়ি ছেড়ে বেরিয়ে যান। ফেসবুকের মাধ্যমে তিনি অভিযোগ করেন, রাজ তাঁর গায়ে হাত তুলেছেন, তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। পরীর একাধিক ফেসবুক পোস্ট গত কয়েক দিন ধরে আলোড়ন ফেলে দিয়েছে দুই বাংলাতেই। কিন্তু রাজের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না।

দু’দিন আগে বাংলাদেশের একটি সংবাদমাধ্যমে রাজ এই প্রসঙ্গে মুখ খুলেছেন। রাজের কথায়, ”আমি আসলে এসব ইস্যুতে কিছুই বলতে চাই না। কী হচ্ছে, এসবের কিছুই আমি জানিও না। জানতেও চাই না। আমি বাসায় আছি। সারা রাত ঘুমাইনি। এখন ঘুমাচ্ছি, ঘুমানোর চেষ্টা করছি।”

আরও পড়ুন: ছেড়ে গিয়েও ফের রাজের কাছে ফিরলেন পরী, হুমকিও অব্যাহত! ওপার বাংলা তোলপাড়

তার পরে আরও এক সংবাদমাধ্যমে তিনি নিজেদের বিবাহবিচ্ছেদের জল্পনা নিয়ে মন্তব্য করেন। রাজের কথায়, ”আমি কিছুই জানতাম না। কেন হচ্ছে, কী হচ্ছে। আমি ঘুমাচ্ছিলাম। এখন কথা বললে অনেককিছু বলতে হবে। আমি চাইছি না আর কোনও কথার চর্চা হোক। এখন চুপচাপ থাকতে চাই। আর ওর এসব আমি আটকাব না, বা থামাব না। পরী এখন যা করছে বা তার যা মন চায় করুক। সে যা করছে, হয়তো তার সে অধিকার আছে। কেউ যদি ভুল বোঝে তো বুঝুক। তবে আমি স্পষ্ট বলি, আমি কোনও ভুল করিনি।”

আরও পড়ুন: বছরের শুরুতে বিয়ের খবর, শেষে বিচ্ছেদের, কেন রাজকে ছেড়ে বেরিয়ে এলেন পরী? রইল দম্পতির ভালবাসা মাখা ছবি

বিরক্তি প্রকাশ করে ‘হাওয়া’ অভিনেতা বলেন, ”আমার ব্যক্তিগত বিষয় নিয়ে এতটা মজা নেবে সবাই, এটা কখনওই ভাবিনি। আমার বেডরুমটাই এখন দেখি সবার মজার পাত্র হয়ে গিয়েছে। ভেবেছিলাম কোনও কথা বলবো না। কিন্তু চুপ থাকতে পারলাম না।” একইসঙ্গে তিনি বুঝিয়ে দেন, পরীর সঙ্গে সবকিছু ঠিক হয়ে যাওয়ার আর কোনও সম্ভাবনা নেই।

বিদায়ী বছরের শেষবেলায় পরী পোস্ট করেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’ পরে বাংলাদেশের সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, এখনও তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়নি। কিন্তু, এই সম্পর্ক ভাঙার জন্যই রাজের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন তিনি। এবং আইনি চিঠিও পাঠিয়ে দেবেন খুব তাড়াতাড়ি। সংবাদমাধ্যম সূত্রেই জানা যায়, বেশ কিছুদিন ধরেই তাঁদের মধ্যে সমস্যা চলছিল, কিন্ত একরত্তি সন্তানের জন্য মানিয়ে চলছিলেন তাঁরা। কিন্তু আর সম্ভব হচ্ছে না বলে জানান নায়িকা। তাই মধ্যরাতে চার মাসের ছেলে কোলে বসুন্ধরার বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। তার পর শোনা যায়, পরীমণি নাকি রাজের বাড়ি ফিরে এসেছেন। আবারও একটি দীর্ঘ পোস্ট করে ভক্তদের জানান, সম্পর্ক কোনও দিনও ঠিক হবে না।

বাংলাদেশের অভিনেত্রীর পোস্টে লেখা, ‘একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও (ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য) বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গল এর জন্যেই আলাদা হয়ে গেলাম। রাজ এখন শুধু আমার প্রাক্তনই না,আমার ছেলের বাবাও। তাই রাজ্যের বাবার সন্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না আমি।’

Published by:Teesta Barman

First published:

Tags: Bangladesh, Pori Moni, Porimoni, Shariful razz

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।