Pakistani Actress Sajal Ali: দেশের জনপ্রিয় অভিনেত্রীদের হানিট্র্যাপ হিসেবে ব্যবহার করেছে সেনা, ফাঁস করলেন প্রাক্তন মেজর

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের বহু গুরুত্বপূর্ণ ব্যক্তি, এমনকি সেনাবাহিনীর লোকজনকেও হানিট্র্যাপে ফেলার অভিযোগ উঠেছে পাক গোয়েন্দা সংস্থা আইএসআই ও পাক সেনার বিরুদ্ধে। এবার সেই কথাই ফাঁস করে দিলেন পাকিস্তানের এক প্রাক্তন মেজর। তাঁর অভিযোগ পাকিস্তানের নামী অভিনেত্রীদের হানিট্র্যাপ হিসেব ব্যবহার করা হচ্ছে। আর সেই তালিকায় রয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী সাজল আলি।

আরও পড়ুন-নিজের নামাঙ্কিত স্টেডিয়ামে শতরান, টিম ইন্ডিয়ার টেস্ট দলে থাকার দাবি জানালেন অভিমন্যু   

নিজের ব্লগ সোলজার স্পিকস-এ প্রাক্তন ওই মেজর আদিল রাজা দাবি করেছেন, পাক সেনা দেশের একাধিক অভিনেত্রীকে হানিট্র্যাপ হিসেবে ব্যবহার করেছে।  তবে তিনি কোনও অভিনেত্রী নাম করেননি। তাদের নামের প্রথম অক্ষর ব্যবহার করেছিলেন। কিন্তু তাতে কারও আর জানতে বাকী থাকেনি যে মেজর আদিলের নিশানায় রয়েছেন, সাজল আলি, মেহউইস হায়াত, মাহিরা খান, ও কুবরা খান। 

এমন এক মারাত্মক অভিযোগে হইচই পড়ে গিয়েছে পাক ফিল্ম দুনিয়ায়। এনিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন একাধিক অভিনেত্রী। তার মধ্য়ে রয়েছেন সাজল আলিও। এক ট্যুইটে তিনি লিখেছেন, আমাদের দেশটা মানসিকভাবে একেবারে ফোঁপরা হয়ে যাচ্ছে। কারও চরিত্র হনন করা মতো পাপ আর হয় না। 

অন্যদিকে, অভিনেত্রী কুবরা খান লিখেছেন, আদিল খানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। প্রথম দিকে চুপচাপ ছিলাম। ভেবেছিলাম কোনও ভুয়ো ভিডিয়ো হবে। কিন্তু অনেক হয়েছে। কেউ যদি ভেবে থাকে আমার নামে উল্টোপাল্টা বলে কেউ পার পেয়ে যাবে তাহলে ভুল হচ্ছে। যা বলেছেন তার প্রমাণ দিন আদিল। তিন দিন সময় দিলাম।

কে এই সাজল আলি?

পাকিস্তানের এই নামী অভিনেত্রীর বলিউডে ডেবিউ হয় ‘মম’ ছবিতে। ওই ছবিতে তিনি শ্রীদেবীর মেয়ে আরিয়া-র ভূমিকায় অভিনয় করেছিলেন। জিও টিভির জনপ্রিয় ধারাবাহিক নাদানিয়াঁ দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন সাজল আলি। মাহমুদাবাদ কি মালকিন ধারাবাহিকের পর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। পাকিস্তানের ঘরে ঘরে পরিচিত না হয়ে ওঠেন সাজল। এছাড়াও তার একিন কা সফর ধারাবাহিক অত্যন্ত জনপ্রিয় হয়েছিল পাকিস্তানে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।