Oindrila Sen’s new love: অঙ্কুশ বাদ, ১০ বছরের প্রেমিককে ভুলে নতুন কার প্রেমে পড়লেন ঐন্দ্রিলা?

Advertisement

টলি পাড়ার অন্যতম জনপ্রিয় জুটি হলেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। গত ১০ বছর ধরে তাঁরা প্রেমের সম্পর্কে আছেন। একসঙ্গে অনেকটা পথ পেরিয়ে এসেছেন তাঁরা। দেখেছেন অনেক চড়াই উৎরাই। কাটিয়েছেন অনেক ভালো সময়। কিন্তু এর মাঝে কী ঠোকাঠুকি লাগেনি? লেগেছে তো। অভিনেত্রীর ফোনের মেসেজ তো একবার রীতিমত ক্ষেপে গিয়েছিলেন অঙ্কুশ। তবে শুধু ফোনের মেসেজ নয়, অন্য একজনকে ভালোবেসে ফেলেছিলেন অভিনেত্রী এই সম্পর্কে থাকাকালীন। ভাবছেন এত ভালো সম্পর্ক, সোশ্যাল মিডিয়ায় নানান সুন্দর পোস্টের মাঝে এসব আবার কী? দেখুন।

বছর খানেক এই দুই টলি তারকা মিলে মলদ্বীপ গিয়েছিলেন। তাঁরা যখন এই ভিনদেশে পাড়ি জমিয়েছিলেন তখন করোনার বাড়বাড়ন্ত ছিল। যাওয়ার সময় তাঁরা কোভিড টেস্ট করিয়েছিলেন, ফেরার সময়ও। কিন্তু ফিরতি পথে টেস্ট করাতে গিয়ে অভিনেত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তখন তাঁদের বাধ্য হয়ে ২৩ দিন ওখানে থাকতে হয়। আর সেই সময়ই তিনি অন্য একজনের প্রেমে পড়েছিলেন অঙ্কুশকে ভুলে।

নিশ্চয় ভাবছেন কে যাঁর প্রেমে ঐন্দ্রিলা পড়েছিলেন? তাহলে বলি, তিনি কোনও মানুষ নন। বরং একটি বিড়ালের প্রেমে পড়েছিলেন । হ্যাঁ, অভিনেত্রী সেখানে একটি বিড়াল পুষেছিলেন। আর তাঁকেই তিনি ভালোবেসে ফেলেছিলেন ভীষণ রকম। এই কথা অভিনেত্রী স্বয়্ং জানিয়েছিলেন। এ কথা অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনের ভক্তরাই জানেন যে তাঁরা পশুপ্রেমী। আর মলদ্বীপ গিয়েও তাঁরা একটি বিড়ালকে পেয়ে যান। তাকেই তাঁরা পোষ মানান।

আগামীতে অঙ্কুশের নতুন ওয়েব সিরিজ শিকারপুর মুক্তি পেতে চলেছে। এটাই অভিনেতার প্রথম ওয়েব সিরিজ। অন্যদিকে ঐন্দ্রিলাকে দেখা যাবে সাজঘরে। এছাড়া শ্বেতকালী ওয়েব সিরিজেও তাঁকে দেখা যেতে চলেছে। সেখানে তাঁর সঙ্গে দেখা যাবে সৌরভ চক্রবর্তী এবং সাহেব ভট্টাচার্যকে। জি ফাইভে মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ। ফলে তাঁরা যে বর্তমানে তাঁদের দুজনের কাজ নিয়ে ব্যস্ত সেটা বলাই বাহুল্য।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।