১দিনে ১ কোটিরও বেশি আয়, বাংলা ছবির ইতিহাসে রেকর্ড গড়ল দেব-মিঠুনের ‘প্রজাপতি’

Advertisement

Dev, Mithun Chakraborty, Projapoti, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টনিকের সাফল্যের পর পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে একের পর এক ছবি করছেন দেব। এই বছর বড়দিনের দুদিন আগে মুক্তি পেয়েছে তাঁদের ছবি ‘প্রজাপতি’। অভিজিতের পরিচালনায় এই ছবিতে বাবা ছেলের ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী ও দেব। ব্যক্তিগত জীবনে তাঁদের সম্পর্ক বাবা-ছেলের মতোই। তারই প্রতিচ্ছবি দেখা গেছে পর্দায়। দর্শক যে এই ছবি পছন্দ করেছে তার প্রমাণ দিনের পর দিন এই ছবির শোয়ের বাইরে হাউজফুল বোর্ড। সারা ভারতে মুক্তি পেয়েছে ‘প্রজাপতি’। বছরের প্রথম দিনেই এই ছবি রেকর্ড গড়ে ফেলল। নববর্ষে সারা পশ্চিমবঙ্গ সহ সারা ভারতে অর্থাৎ মুম্বই, দিল্লি, হায়দ্রাবাদ ও বেঙ্গালুরুতে হাউজফুল ছিল এই ছবি।

আরও পড়ুন-Cinema Hall: খাবার নিয়ে সিনেমাহলে ঢুকতে বাধা! নয়া রায় সুপ্রিম কোর্টের

নববর্ষে  সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে প্রজাপতির রেকর্ডের কথা নিজেই জানান দেব, প্রযোজক অতনু রায় চৌধুরী ও পরিচালক অভিজিৎ সেন। প্রজাপতির সাফল্যে স্বভাবতই তাঁরা খুশি। সাম্প্রতিক সময়ে কোনও বাংলা ছবিই একসঙ্গে সারা ভারতে হাউজফুল হয়নি। সেই ক্ষেত্রে রেকর্ড গড়ল এই ছবি। শুধুমাত্র হাউজফুলই নয়, বছরের প্রথম দিনে মাত্র একদিনেই এই ছবির আয় ১ কোটিরও বেশি। যা বাংলা ছবির ইতিহাসে রেকর্ড। প্রজাপতির হাত ধরেই বাংলা ছবির ইতিহাসে নাম লিখিয়ে ফেললেন দেব। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি এই ছবির অন্যতম প্রযোজকও তিনি। তবে এরই পাশাপাশি বছরের প্রথম দিনে আগামী ছবির ঘোষণা করেন দেব।অভিজিতের পরিচালনাতেই এই বছর ডিসেম্বরে মুক্তি পাবে তাঁদের ড্রিম প্রজেক্ট।

আরও পড়ুন-Chanchal Chowdhury-Anirban Bhattacharya: ছোটবাবুর ছবি বলে কথা! অনির্বানের ‘বল্লভপুরের রূপকথা’ দেখতে সিনেমাহলে চঞ্চল

১ জানুয়ারি ১০ মিনিটের জন্য লাইভে আসেন দেব। সেখানে ফ্যানেদের প্রশ্নের উত্তর দেন সুপারস্টার। প্রজাপতি কী মুক্তি পেতে পারে বাংলাদেশে? প্রযোজক অতনু রায়চৌধুরী শেয়ার করেছেন তাঁদের ভাবনা চিন্তার কথা। পাশাপাশি দেব বলেন যে, প্রজাপতি নিয়ে কোনও বিতর্ক তিনি চান না কারণ বিতর্ক থেকে মানুষ ভয় পেয়ে যাবে। সবাইকে হলে এসে সিনেমা দেখার আবেদন করেন অভিনেতা। প্রসঙ্গত, বাবা ছেলের সম্পর্ক নিয়ে এই ছবি। ছেলেকে বিয়ে দিতে তৎপর বাবা, অন্যদিকে আরও নানা সামাজিক সমস্যা, পারিবারিক সমস্যা উঠে এসেছে ছবির গল্পে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।