সৌদি আরবে সপরিবারে পা দিয়ে আল নাসের ক্লাবে নতুন ইনিংস শুরু করলেন ‘সি আর সেভেন’

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইউরোপীয় ফুটবলের পাট চুকিয়ে সৌদি আরবের (Saudi Arabia) ক্লাব আল নাসরের (AlNassr Saudi Club) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ৩৭ বছর বয়সী পর্তুগিজ মহাতারকা সৌদি আরবের ক্লাবের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ। এই ক্লাব থেকে প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরো করে পাবেন ‘সি আর সেভেন’ (CR 7) । ভারতীয় মুদ্রায় এই অঙ্ক প্রায় ১৭৭৫ কোটি ২৩ লক্ষ ৬৮ হাজার ২২৬ টাকা।  

আল নাসরে নাম লেখানোর পর থেকেই পর্তুগালের (Portugal) মহাতারকাকে বরণ করে নিতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সৌদি আরবের ফুটবলপ্রেমীরা। অন্যতম সেরা ফুটবলারকে কখন আর কোথায় আল নাসরের সমর্থকদের সামনে উন্মোচন করা হবে—এ প্রশ্ন সবার। ফুটবলপ্রেমীদের এই অপেক্ষার অবসান হয়ে গেল। 

আরও পড়ুন: Rishabh Pant Health Update: ‘ফাইটার’ পন্থের আরোগ্য কামনায় টিম ইন্ডিয়া, ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: Sourav Ganguly, IPL 2023: দিল্লি ক্যাপিটালসে সৌরভের আবার ‘মহারাজকীয়’ প্রত্যাবর্তন, কোন ভূমিকায় ফিরছেন?

মঙ্গলবার রাতের দিকে রোনাল্ডোকে সবার সামনে নিয়ে আসবে আল নাসর ক্লাব কর্তৃপক্ষ। আল নাসরের ৩০ হাজার আসনের স্টেডিয়াম মারসুল পার্কে তাঁর পরিচয় পর্ব আয়োজন করা হয়েছে। পাঁচটি ব্যালন ডি’ওরজয়ী ফুটবলার এরই মধ্যে পরিবার নিয়ে সৌদি আরবে পৌঁছেছেন। মাদ্রিদ থেকে রোনাল্ডোর প্রাইভেট জেট সৌদির রাজধানী ভোরবেলা রিয়াদে পৌঁছে গিয়েছে। বিমানবন্দরেই ফুল দিয়ে অভ্যর্থনা জানানো হয়েছে তাঁকে। খুদে ভক্তদের কাছে পেয়ে তাঁকে বেশ উচ্ছ্বসিত দেখা গিয়েছে। রোনাল্ডোর আগমনের একাধিক ছবি আল নাসর নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে। 

অবশ্য রোনাল্ডো পা রাখার আগেই গোটা রিয়াদ শহর ছেয়ে গিয়েছে তাঁর ব্যানার–পোস্টারে। আল নাসরের হোম জার্সির রংয়ের সঙ্গে মিল রেখে হলুদ লাইট রাস্তার ধারে লাগানো হয়েছে। ক্লাবে পৌঁছেই চুক্তিপত্রে সই করেছেন রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের প্রাক্তন ফরোয়ার্ড। এরপর নিয়মমাফিক হয়েছে তাঁর স্বাস্থ্য পরীক্ষা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।