ছোটবাবুর ছবি বলে কথা! অনির্বানের ‘বল্লভপুরের রূপকথা’ দেখতে সিনেমাহলে চঞ্চল

Advertisement

Chanchal Chowdhury, Anirban Bhattacharya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টানা ৬১ দিন সিনেমাহলে রমরমিয়ে চলছে অভিনেতা পরিচালক অনির্বান ভট্টাচার্যের প্রথম পরিচালিত ছবি ‘বল্লভপুরের রূপকথা’। দর্শক থেকে শুরু চলচ্চিত্র বিশ্লেষক সকলেরই প্রশংসা কুড়িয়েছে এই ছবি। বাদল সরকারের জনপ্রিয় নাটককেই পর্দায় তুলে এনে বাহবা কুড়িয়েছেন অনির্বান। রহ্স্য ও হাসিতে মোড়া এই ছবি আক্ষরিক অর্থেই রূপকথা হয়ে উঠেছে। এবার এই ছবি দেখতে সিনেমা হলে হাজির বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। হলে বসে অনির্বানের ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ তিনি।

আরও পড়ুন-Anjan Chowdhury Son Died: ধারাবাহিকের সেটেই অসুস্থ, প্রয়াত অঞ্জন চৌধুরীর ছেলে পরিচালক সন্দীপ চৌধুরী

অনির্বান ও চঞ্চল একে অপরের পূর্ব পরিচিত। তাঁদের একে অপরের সঙ্গে পরিচয় হয়েছে থিয়েটারের হাত ধরে। ছবি, ওয়েব সিরিজের অনেক আগে থেকেই কলকাতার নানা মঞ্চে থিয়েটার করতেন চঞ্চল চৌধুরী, তখন অনির্বান ছিলেন থিয়েটারের ছাত্র। পরবর্তীকালে তাঁদের পরিচয় হওয়ার পর থেকে অনির্বান চঞ্চল চৌধুরীকে বড়বাবু ও চঞ্চল অনির্বানকে ছোটবাবু বলেই সম্বোধন করেন। সম্প্রতি হলে গিয়ে ছোটবাবু পরিচালিত প্রথম ছবি দেখার ইচ্ছে প্রকাশ করেন অভিনেতা। যেমন ভাবনা, তেমন কাজ, শহরের এক মাল্টিপ্লেক্সে দেখলেন ‘বল্লভপুরের রূপকথা’।

চলচ্চিত্র নিয়ে নিজের ভাবনা প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘অনির্বাণ একজন অত্যন্ত প্রতিভাবান অভিনেতা এবং পরিচালক। তিনি আমার কাছে ভাইয়ের মতো এবং আমি জানতাম যে যাই হোক না কেন, ছোট বাবুর ছবি আমাকে দেখতে হবে প্রেক্ষাগৃহে। অনির্বানের প্রতি স্নেহের জায়গা থেকে, বিশ্বাসের জায়গা থেকে আমি সত্যিই বিস্মিত ছবিটি কতটা ভালোভাবে তৈরি হয়েছে। খুবই বিনোদনমূলক ছবি। এই ছবি দেখা সত্যিই এক অভিজ্ঞতা। আমি সবাইকে এই ছবি দেখতে বলব।’

আরও পড়ুন- Monami Ghosh: সৃজিতের ‘পদাতিক’-এ চঞ্চল চৌধুরীর বিপরীতে মনামী ঘোষ…

এই প্রতিক্রিয়ায় অভিভূত হয়ে অনির্বাণ ভট্টাচার্য বলেছেন, ‘চঞ্চল দার থেকে এই ধরনের ইতিবাচক প্রতিক্রিয়া আমার কাছে অনেক কিছু। আমি যখন চঞ্চলদাকে স্টেজে দেখেছি তখন তাঁর অভিনয়ের প্রেমে পড়েছি এবং এখন আমি অত্যন্ত আনন্দিত যে সবাই চঞ্চল চৌধুরীর অভিনয় দেখছে ও ভালোবাসছে। বল্লভপুরের রূপকথার জন্য তাঁর কাছ থেকে এমন অকৃত্রিম ভালবাসা এবং কৃতজ্ঞতা আমার মন ভরিয়ে দিয়েছে। তাঁর প্রশংসা আমার টুপিতে একটি নয়া পালক যোগ করেছে এবং আমি সত্যিই উচ্ছ্বসিত যে ছবিটি তিনি পছন্দ করেছেন।” আগামী ১৩ জানুয়ারি হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।