অঞ্জলি নেশা করেছিলেন, দাবি হোটেলের! প্রশ্ন, তাতে কি অপরাধ লঘু হয়ে গেল?

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্ষবরণের রাতে দিল্লির সুলতানপুরী এলাকায় বছর কুড়ির এক তরুণীর ভয়ঙ্কর মৃত্যুর ঘটনায় নতুন তথ্য উঠে আসছে। ওই তরুণীকে একটি গাড়ি সুলতানপুরী থেকে টানতে টানতে নিয়ে যায় কাঞ্জাওয়াল পর্যন্ত। অঞ্জলী সিং নামে ওই তরুণীর মৃতদেহ যখন উদ্ধার হয় তখন তার শরীরে কোনও পোশাক ছিল না। দেশের বিভিন্ন অংশ থেকে মাংস খুবলে বেরিয়ে গিয়েছিল। এদিকে, পুলিসের দাবি, ঘটনার রাতে একটি হোটেলের রুম বুক করেছিল ওই তরুণী ও তার বন্ধুবান্ধবরা। সেখানে তারা ড্রাগ নেয় বলেও দাবি হোটেল স্টাফদের।

আরও পড়ুন-শেষ ইচ্ছের দাম! কোভিড কেড়েছে জীবন, আড়াই লাখে স্ত্রীর ‘জীবন্ত’ মূর্তি বসালেন স্বামী

ওই ঘটনায় ঘাতক গাড়িতে থাকা ৫ জনকে গ্রেফতার করেছে পুলিস। এখন বর্ষবরণের রাতে ওই তরুণী ড্রাগ নিয়েছিল কী নেয়নি তা নিয়ে প্রশ্ন তুলে দিল পুলিস। তাদের দাবি, হোটেল স্টাফদের দাবি, ওই তরুণীর সঙ্গে ছিল বেশ কয়েকজন তরুণ। হোটেল থেকে সেই রাতে বের হওয়ার আগে সে অন্য এক তরুণীর সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ে। তখন হোটেল ম্যানেজার তাদের চলে যেতে বলে। হোটেল থেকে বাইরে বেরিয়েও তাদের ধাক্কাধাক্কি করতে দেখা গিয়েছিল সিসিটিভি ক্যামেরার ফুটেজে। পরে ওই তরুণী ও তার বন্ধু হোটেল থেকে চলে যায়। পথে একটি গাড়ি এসে তাদের ধাক্কা মারে। তরুণীর পোশাক গাড়ির চাকায় আটকে যায়। তারপর তাকে ১৩ কিলোমিটার হিঁচড়ে টেনে নিয়ে যায়। কিন্তু প্রশ্ন উঠছে বন্ধুর দুর্ঘটনার খবর সে পুলিস বা তার পরিবারকে বলেনি কেন। অন্যদিকে, দুর্ঘটনাগ্রস্থ তরুণী ড্রাগ নিয়েছিল এটা তদন্তের জন্য কতটা গুরুত্বপূর্ণ। কেন অভিযুক্তদের কথা বাইরে না এসে নিহত তরুণীকে নিয়ে কাটাছেঁড়া হচ্ছে। প্রশ্ন এখন উঠছে, এতে কী অভিযুক্তদের অপরাধ লঘু হয়ে যায়?

ওই ঘটনায় এখনওপর্যন্ত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিস। এদের গাড়িই ওই তরুণীকে ১৩ কিলোমিটার লম্বা পথ টেনে নিয়ে গিয়েছিল। ধৃতরা হল দীপক খান্না(২৬), অমিত খান্না(২৫), কিষাণ(২৪), মিঠুন(২৬) ও মনোজ মিত্তাল। এদের বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে। মনে করা হচ্ছে ঘটনার সময়ে তারা মত্ত ছিল। কিন্তু তাদের রক্তের নমুনার রিপোর্ট এখনও আসেনি। পুলিসের কাছে অভিযুক্তরা জানিয়েছে, গাড়ির চাকায় যে কিছু আটকে গিয়েছে তা তারা বুঝতে পারেনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।