Sania Mirza cryptic new year post: ‘তুমি আমার পিছনে লাথি মেরেছ’, নতুন বছরে কার নামে এমন অভিযোগ শোয়েবের সানিয়ার?

Advertisement

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের ডিভোর্সের খবর চর্চায় আছে অনেকদিন ধরেই। পাকিস্তানের কিছু নিউজ পোর্টাল তো দাবি করেছে ইতিমধ্যেই নাকি দুজনে আলাদা হয়ে গিয়েছেন। এবং আইনি দরখাস্তও করে ফেলেছেন। সানিয়া মির্জার ইনস্টাগ্রামের প্রোফাইলের ছবিও বলছে সব ঠিক নেই। এদিকে শোয়েব আবার তাঁর ইনস্টাবায়োতে রেখেই দিয়েছেন, ‘husband to a Super Woman Sania Mirza’ (সুপার সানিয়া মির্জার বর)।

তবে প্রোফাইল থেকে একে-অন্যের ছবি এখনও মুছে ফেলেননি তাঁরা। গ্রামে দুজন দুজনকে ফলোও করছেন। শুধু একে-অপরকে নিয়ে পোস্ট করা বন্ধ করে দিয়েছেন। আমজনতার সব কৌতুহল এখন তাঁদের সম্পর্কের খাত ঠিক কোন খাতে গিয়ে দাঁড়িয়েছে তা জানার। তবে সানিয়ার নিউ ইয়ারের পোস্ট নিয়ে এখন যত আলোচনা।

যদিও নিজের এই পোস্টে শোয়েবের নাম নেননি তিনি। তবে একটা ইঙ্গিত যে কেউ খুঁজে পাবে। সানিয়া সেলফি শেয়ার করে লিখলেন, ‘আমার কাছে ২০২২-এর জন্য গভীর ক্যাপশন নেই তবে আমার কাছে কয়েকটি সুন্দর সেলফি রয়েছে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। বিশেষ দ্রষ্টব্য: ২০২২ তুমি সত্যিই অনেক ক্ষেত্রে আমার পিছনে লাথি মেরেছ, কিন্তু আমি এখন ধরতে পারছি!’ সঙ্গে হ্যাশট্যাগে আবার দিয়েছেন Grateful আর You can handle the truth (কৃতজ্ঞ এবং তুমি সত্যিটা সহ্য করে নিতে পারবে)। আরও পড়ুন: উত্তেজিত সানিয়া গাইছে ‘আও রাজা’, অপ্রস্তুত শোয়েব! দেখুন ভিডিয়ো

২০১০ সালে দুজনে বিয়ে করেছিলেন দুবাইতে। ২০১৮ সালে জন্ম হয়েছিল ছেলে ইজহানের। খবর বলছে, পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন শোয়েব, যার জেরে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন সানিয়া। তবে এই জল্পনা হাওয়ায় উড়িয়ে দিয়েছেন আয়েশ। তাঁর দাবি শোয়েবের সঙ্গে তাঁর সম্পর্ক শুধুই বন্ধুত্বের। কর্তা-গিন্নিও প্রকাশ্যে এখনও মুখ খোলেননি। একাংশের মত, নিজেদের শো ‘মির্জা মালিক শো’-র কারণে প্রতিশ্রুতিবদ্ধ হওয়াতেই খবর লুকিয়ে রাখা হচ্ছে।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।