Monami Ghosh: সৃজিতের ‘পদাতিক’-এ চঞ্চল চৌধুরীর বিপরীতে মনামী ঘোষ…

Advertisement

Monami Ghosh, Srijit Mukherji, Chanchal Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মৃণাল সেনের বায়োপিক বানাচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এখবর কানাঘুষো শোনা যাচ্ছিল, তবে সম্প্রতি মৃণাল সেনের মৃত্যুদিনে এবার সেই জল্পনাতেই শিলমোহর দিলেন সৃজিত মুখোপাধ্যায়। মৃণাল সেনের বায়োপিক বানানোর কথা জানানোর পাশাপাশি এদিন সেই বায়োপিকে চঞ্চল চৌধুরীকে কাস্ট করার কথা জানিয়ে দেন সৃজিত। সোমবার জানা যায়, এই ছবিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে মনামী ঘোষকে।

আরও পড়ুন-TV Actress: মাত্র ১৫ বছরেই নিজের বাড়ি কিনলেন ধারাবাহিকের এই খুদে তারকা…

গত ৩০ ডিসেম্বর, ট্যুইটারে একটি পোস্টার শেয়ার করেছেন সৃজিত মুখোপাধ্যায়। সেই পোস্টারে দেখা যাচ্ছে, রাস্তায় বসে মৃণাল সেন। ক্যাপশনে সৃজিত লেখেন, ‘যেদিন আপনি আপনার এই এল ডোরাডো চিরতরে ছেড়ে গিয়েছেন, কিছু আপডেট…’। ট্যুইটারে শেয়ার করা পোস্টার থেকেই স্পষ্ট মৃণাল সেনের বায়োপিকের নাম ‘পদাতিক’। আর এই বায়োপিকে মৃণাল সেনের ভূমিকায় চঞ্চল চৌধুরীকে কাস্ট করার কথা জানিয়ে দেন সৃজিত মুখোপাধ্যায়। ২০২৩ সালেই মুক্তি পাবে এই ছবি। চঞ্চল চৌধুরীর বিপরীতে দেখা যাবে মনামীকে। ছবির অফার পেয়ে আনন্দে আত্মহারা অভিনেত্রী। শুরু করে দিয়েছেন ছবির প্রিপারেশনও। অল্প থেকে বৃদ্ধ বয়স অবধি দেখা যাবে তাঁকে। প্রসেস্থিক মেকআপও হবে বলে জানা যায়।

আরও পড়ুন- Tunisha Sharma Suicide: ‘শীজানকে পছন্দ নয়, তুনিশার গলা টিপে ধরেছিল মা’, বিস্ফোরক অভিযোগ পরিবারের

এই ছবি প্রযোজনা করবে ফিরদৌসুল হাসানের ফ্রেন্ডস কমিউনিকেশন। যিনি ‘অপরাজিত’ ছবির প্রযোজনা করেছিলেন। ২০১৮-র ৩০ ডিসেম্বর এই দুনিয়া ছেড়ে বিদায় নেন কিংবদন্তি পরিচালক মৃণাল সেন। ২০২২-এর ৩০ ডিসেম্বর তাঁর মৃত্যু বার্ষিকীতেই মৃণাল সেনের বায়োপিকের কথা ঘোষণা করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। খুব সম্ভবত নতুন বছরের গোড়ার দিকে ‘পদাতিক’-এর শ্যুটিং শুরু করবেন পরিচালক। এদিকে মৃণাল সেনের তৈরি ‘খারিজ’ ছবির চরিত্রদের আরও ৪০ বছর এগিয়ে দিয়ে ‘পালান’ বলে একটি ছবি বানাচ্ছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। মৃণাল সেনের সঙ্গে তাঁর ব্যক্তিগত কিছু কথোপকথনের উপর ভিত্তি করে একটি ফিচার ফিল্ম বানাচ্ছেন অঞ্জন দত্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।