Ajay-Kajol: পরিবারের সঙ্গে ২০২৩-এর প্রথম দিনে পার্টি অজয়-কাজলের, যোগ দিয়েছেন ববি, বৎসল

Advertisement

২০২৩ সাল, নতুন বছরের প্রথম দিন পরিবার এবং বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে উঠেছিলেন কাজল এবং অজয় দেবগণ। কাজলের বোন তানিশা এবং অজয়ের বোন নীলমও যোগ দিয়েছিলেন পার্টিতে। ববি দেওল, তাঁর স্ত্রী তানিয়া দেওল, বৎসল শেঠ এবং দর্শন কুমারও পার্টিতে হাজির ছিলেন। 

অজয় ​​এবং কাজলের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন বৎসল। লিখেছেন, ‘পছন্দের মানুষদের সঙ্গে নতুন বছরে পা রাখছি।’ ছবিতে ধূসর রঙের শার্ট এবং কালো প্যান্ট পরে অজয়। ক্রিম টপ এবং বেইজ প্যান্ট পরে রয়েছেন কাজল।

ববি ও তার স্ত্রী তানিয়ার সঙ্গেও একটি ছবি শেয়ার করেছেন বৎসল। কালো টি এবং ডিস্ট্রেসড ডেনিম পরেছিলেন ববি। সোনালি জ্যাকেট এবং স্কার্ট পরেছিলেন তানিয়া। বোন নীলম সহ অজয়ের পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও ছবি শেয়ার করেছেন বর্ৎসল।

আরও পড়ুন: ‘আমার জেরির টম হয়ে থেকো’, দিদি কাজলের সঙ্গে খুনসুটিতে ভরা ছবি পোস্ট করলেন তানিশা

অজয়-কাজলের সঙ্গে ছবি পোস্ট বর্ৎসলের

Advertisement
<p>বর্ৎসলের ইনস্টাগ্রাম স্টোরি</p>

বর্ৎসলের ইনস্টাগ্রাম স্টোরি

২০২২ সালটা দুর্দান্ত সফল ছিল অজয়ের জন্য। বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করেছে তাঁর ‘দৃশ্যম ২’। ছবিটি এখনও প্রেক্ষাগৃহে চলছে। গত বছর তার পাঁচটি রিলিজ ছিল, যার মধ্যে পঞ্চমটি ‘দৃশ্যম ২’।

গত ডিসেম্বরকে মুক্তি পেয়েছে কাজলের নতুন ছবি ‘সালাম ভেঙ্কি’। শ্রীকান্ত মূর্তির উপন্যাস ‘দ্য লাস্ট হুরে’ থেকে অনুপ্রাণিত হয়ে রেবতী মেননের উপর তৈরি এই ছবি। সালাম ভেঙ্কি ছবিতে সুজাতার চরিত্রে দেখা যাবে কাজলকে। আর তাঁর ছেলে ভেঙ্কি হয়েছেন বিশাল জেঠুয়া।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।