A‌ccident: ট্র্যাফিক পুলিশকে ধাক্কা বেপরোয়া গাড়ির! বর্ষশেষের রাতে চায়না টাউনে উচ্ছৃঙ্খলতা

Advertisement

আবার পুলিশ আক্রান্ত হল শহরে। বর্ষবরণের রাতে কলকাতার রাস্তায় একের পর এক আইন অমান্যের ঘটনা ঘটল। যেখানে পুলিশ কড়া নিরাপত্তায় উৎসবমুখর মানুষের পাশে ছিল সেখানে পুলিশকেই আক্রান্ত হতে হল মানুষের উচ্ছৃঙ্খলতায়। এবার বর্ষশেষের উচ্ছৃঙ্খলতা পুলিশকে পর্যন্ত রাজপথে ধরাশায়ী করে দিল। নাকা চেকিং চলাকালীন ট্র্যাফিক গার্ডের পুলিশকে ধাক্কা মেরে চলে গেল বেপরোয়া গাড়ি। এই ঘটনায় জোর আলোড়ন পড়ে গিয়েছে মহানগরীতে।

ঠিক কী ঘটেছে বর্ষশেষের রাতে?‌ স্থানীয় সূত্রে খবর, এই ঘটনাটি ঘটেছে চায়না টাউন এলাকায়। বেপরোয়া গাড়ি সজোরে ধাক্কা মেরে পুলিশ কনস্টেবলকে রাস্তায় ফেলে দিয়ে চম্পট দেয়। এই ঘটনার তদন্ত শুরু করেছে কলকাতার প্রগতি ময়দান থানা। আহত পুলিশকর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা চলছে। এই পুলিশকর্মীর বয়স ৪৭ বছর। এভাবে ধাক্কা মারায় ট্র্যাফিক পুলিশকর্মীর শরীরের নানা জায়গায় আঘাত লেগেছে। পাঁজরে আঘাত গুরুতর হওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ একটি বেপরোয়া গাড়ি পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। আর চায়না টাউনের কাছেই কর্তব্যরত পুলিশকর্মী নাকা চেকিং করছিল। তবে গাড়িটি দেখে সন্দেহ হওয়ায় সেটিকে আটকাতে যান। আর তখনই পুলিশের বাধা পরোয়া না করে গাড়িটি পুলিশকর্মীকে ধাক্কা মেরে পালিয়ে যায়। আহত পুলিশ কনস্টেবলের নাম তপন চক্রবর্তী। তিনি ধাক্কায় গুরুতর আহত হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে পুলিশ। ঘাতক গাড়ি এবং চালকের খোঁজ শুরু করা হয়েছে।

উল্লেখ্য, সার্ভে পার্ক থানার অজয়নগর এলাকায় কয়েকদিন আগে এমন ঘটনা ঘটেছিল। মদ্যপ মোটরবাইক আরোহীরা পুলিশের উপর হামলা করেছিল। উল্টোডাঙাতেও একই ঘটনা দেখা গিয়েছিল। তবে সার্ভে পার্কের ঘটনায় অভিযুক্ত ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত ট্রাফিক সার্জেন্টের নাম সুমন কল্যাণ ঢাক। সার্ভে পার্ক থানা এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। তার দায়িত্বে ছিলেন ট্রাফিক সার্জেন্ট সুমন কল্যাণ। তখনই তাঁর উপর আক্রমণ হয়।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।