অভিনব উপায়ে রোনাল্ডোকে স্বাগত জানাল আল নাসেরের সমর্থকরা, ভাইরাল হল ভিডিয়ো

Advertisement

শুভব্রত মুখার্জি: কাতার বিশ্বকাপ শুরুর আগেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মধ্যেকার বিবাদ প্রকাশ্যে চলে এসেছিল। পরবর্তী সময়ে দুই পক্ষ পারস্পরিক সহমতের ভিত্তিতে চুক্তি বাতিল করে। তারপর থেকেই জল্পনা ছিল সৌদির ক্লাব আল নাসেরের সঙ্গে রোনাল্ডোর চুক্তির বিষয়ে। পর্তুগাল কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যায়। বিশ্বকাপ শেষ হওয়ার কয়েকদিন পরেই জল্পনাকে সত্যি করে আল নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর এবার তাঁকে ক্লাবে এক অভিনব উপায়ে স্বাগত জানালো ক্লাবের সমর্থকরা। যে ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন…. নতুন বছরে লেফট ব্যাক হীরা মন্ডলের সঙ্গে চুক্তিবদ্ধ নর্থ-ইস্ট ইউনাইটেড

সবথেকে আশ্চর্যের বিষয়টি হল ম্যাচে আল নাসেরের হয়ে এদিন খেলেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এদিনের ম্যাচে আল নাসের মুখোমুখি হয়েছিল আল খালেজের। ম্যাচটি আল নাসের ১-০ গোলে জিতেছিল। গোটা স্টেডিয়াম জুড়ে ওঠে রোনাল্ডো, রোনাল্ডো ধ্বনি। ছন্দে ছন্দে মিলিয়ে, গলা মেলাতে থাকেন সমর্থকরা। পাশাপাশি দেওয়া হয় রোনাল্ডোর আইকনিক ‘সিউ’ধ্বনি ও। গোটা স্টেডিয়াম জুড়ে তখন তৈরি হয়েছে এক অবর্ণনীয় পরিবেশ। সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন…. এ বারও সব ম্যাচে থাকবে না DRS, দেখে নিন কী কী বৈশিষ্ট্য থাকছে BPL 2023-এ

উল্লেখ্য ম্যাচে হারলেও সৌদি আরবের লিগে এক নম্বরে রয়েছে আল নাসের। ১১ ম্যাচে তাঁদের পয়েন্ট ২৬। রিপোর্ট অনুযায়ী রোনাল্ডো একা নন রিয়াল মাদ্রিদের তাঁর একদা ক্লাব সতীর্থ সার্জিও রামোসকে ও আনা হতে পারে আল নাসেরে। পাশাপাশি কাতার বিশ্বকাপে ব্রাজিলের বিরুদ্ধে ক্যামেরুনের গোলদাতা ভিনসেন্ট আবুবকর ও রয়েছেন আল নাসেরে। কলম্বিয়ার গোলরক্ষক ডেভিড অসপিনা এবং ব্রাজিলের হয়ে খেলা লুইস গুস্তাভোও রয়েছেন আল নাসেরে।

উল্লেখ্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গ ছাড়ার পরে ফ্রি এজেন্ট ছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তারপরেই প্রায় ২০০ মিলিয়ন ইউরো খরচ করে তাঁকে দলে নিয়েছে আল নাসের। ইউনাইটেডের কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে রোনাল্ডোর মনোমালিন্য প্রকাশ্যে চলে এসেছিল। তারপরেই পিয়ের্স মগ্যানকে এক বিস্ফোরক সাক্ষাৎকার দেন রোনাল্ডো। যেখানে তিনি ক্লাবের একাংশ এবং টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে বিষোদগার করেন। তারপরেই তাঁর সঙ্গে চুক্তি ভঙ্গের সিদ্ধান্ত নেয় ইউনাইটেড।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।