TMC অফিসের পাশে পড়ল বোমা, দলের নেতার দাবি, বর্ষবরণে কেউ ফাটিয়ে ফেলেছে

Advertisement

বর্ষবরণের রাতে ফের টিটাগড়ে বোমাবাজি। এবার বোমা পড়ল তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসের ঢিল ছোড়া দূরত্বে। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পৌঁছয় খড়দা থানার পুলিশ। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বর্ষবরণের রাতে অত্যুৎসাহে কেউ বাজির বদলে বোমা ফাটিয়ে ফেলেছে।

শনিবার গভীর রাতে বিটি রোডের টাটা গেটের কাছে তৃণমূল পার্টি অফিসের কাছে প্রবল শব্দ হয়। সকালে দেখা যায় পার্টি অফিস থেকে ঢিল ছোড়া দূরত্বে দেওয়ালে চিত্রিত বোমা ফাটার দাগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে পুলিশ। তৃণমূল পার্টি অফিসে থাকা সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছে তারা। সঙ্গে সংগ্রহ করা হয়েছে বোমার নমুনা।

স্থানীয় এক তৃণমূল নেতা বলেন, ‘গভীর রাতে কেউ বোমা ফাটিয়েছে। সিসিটিভি ফুটেজে নিশ্চই তাকে দেখা যাবে। সম্ভবত বর্ষবরণের আনন্দে বাজি ফাটাতে গিয়ে বোমা ফাটিয়ে ফেলেছে। যে বা যারা একাজ করেছে পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।’

প্রশ্ন হল, ব্যস্ত বিটি রোডের ধারে জনবহুল এলাকায় যদি আইনশৃঙ্খলার এই হাল হয় তাহলে ব্যারাকপুর কমিশনারেটের প্রত্যন্ত এলাকাগুলির কী হাল? কলকাতা শহর লাগোয়া এলাকায় আইনশৃঙ্খলার এই হাল কেন? কেন দিনের পর দিন আতঙ্কে কাটাতে হবে এলাকার বাসিন্দাদের?

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।