Shilpa Shetty: ‘রোলার-কোস্টার রাইডের মতো ছিল ২০২২’, নতুন বছরের অপেক্ষা, ছুটি কাটাতে সপরিবারে লন্ডনে শিল্পা

Advertisement

বছরের শেষ দিনগুলি চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সপরিবারে ছুটি কাটচ্ছেন লন্ডনে। নেটমাধ্যমের পাতায় শেয়ার করছেন একের পর এক ছবি। হাইড পার্কের উইন্টার ওয়ান্ডারল্যান্ডে একটি রোলার-কোস্টারের সামনে দাঁড়িয়ে ভিডিয়ো পোস্ট করেছেন শিল্পা। গায়ে গরম পোশাক মাথায় টুপি পরে বেশ চনমনে মেজাজে ভিডিয়োতে ধরা দিয়েছেন অভিনেত্রী।

ভিডিয়োতে রোলার-কোস্টার রাইডের সামনে দাঁড়িয়ে শিল্পা জানিয়েছেন, ২০২২ সালটা এই রাইডের মতোই কেটেছে তাঁর। অনেকটা ওঠা-নামার মধ্যে দিয়ে গিয়েছেন। তাই বছরের শেষ দুটি দিন সবকিছু ঠেলে সরিয়ে চুটিয়ে উপভোগ করার কথা বলেছেন তিনি। এরপরই রোলার-কোস্টারের দিকে ছুট দেন অভিনেত্রী।

আরও পড়ুন: বছরের শেষ সূর্যোদয়, স্বামী বিরাট এবং মেয়ের সঙ্গে দুবাইতে উপভোগ করলেন অনুষ্কা

ইনস্টাগ্রাম রিল শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘রোলারকোস্টার ছিল। সমস্ত কষ্ট এবং নেতিবাচকতাকে পিছনে ফেলে… শুধুমাত্র আশা নিয়ে এগিয়ে যাওয়া… কারণ আশা হল স্বপ্নের বীজ যা বাস্তবে উদ্ভাসিত হতে পারে। আশা এবং আপনার স্বপ্নের প্রতি কখনোই হাল ছাড়বেন না!’

তিনি আরও লিখেছেন, ‘২০২২ সালের শেষ দুটো দিন বাকি। একটা দুর্দান্ত ২০২৩ সালের জন্য অপেক্ষা করছি। আপনাদের সকলের জন্য নতুন বছরের শুভেচ্ছা, সুখী, প্রচুর স্বাস্থ্যকর হোক।’ শিল্পার পোস্টে ভালোবাসা উজাড় করেছেন ভক্তরা।

১৩ বছরের দাম্পত্য জীবন রাজ এবং শিল্পার। দম্পতির দুই ছেলেমেয়ে রয়েছে। বড় ছেলের নাম বিহান। ছোট মেয়ে সামিশার জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে। নতুন বছরের অপক্ষায় নেটমাধ্যমে মজার এই পোস্ট করেছেন অভিনেত্রী।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।