shares cryptic post on her seperation with Sariful Razz here what allegation she has raised|বিছানায় ‘রক্তের’ দাগ? ‘রাজের মঙ্গলের জন্যেই…’ সোশ্যাল মিডিয়ায় যা বললেন পরীমণি! – News18 Bangla

Advertisement

#কলকাতা: ফের সংবাদ শিরোনামে বাংলাদেশি অভিনেত্রী, পরীমণি। বছরের শুরুতে সেরেছিলেন বিয়ে। বছর শেষে সেই পরীমণিই ঘোষণা করলেন স্বামী রাজের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর। সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটিয়েছেন অভিনেত্রী। স্বামী শরিফুল রাজের সঙ্গে থাকা আর সম্ভব হচ্ছে না, তাই বিচ্ছেদের ঘোষণা করেন নায়িকা। সেখানেই শেষ নয়, আজ ২০২৩এর প্রথম দিনেই দুটি ছবি শেয়ার করেছেন পরী। যে ছবি দেখে রীতিমতো উদ্বিগ্ন পরীমণির অনুরাগীরা। কী এমন ঘটেছিল অভিনেত্রীর সঙ্গে? দুপুরে আরও একটি পোস্ট দিয়ে তার ইঙ্গিত নিজেই দিয়েছেন অভিনেত্রী। কী এমন লিখেছে সেই পোস্টে পরী?

সোশ্যাল মিডিয়ায় এই ফেসবুক পোস্টে বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী পরীমণি লেখেন তাঁর সহ্যের বাঁধ ভেঙে যাওয়ার কথা, সন্তানের কথা ভেবে বড় সিদ্ধান্তের কথাও বলেন তিনি। পোস্টে পরী লিখেছেন,

“একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে, বাচ্চা নেয়ার মতো এত বড় সিদ্ধান্ত নিতে পারে না কখনোই।আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পেয়ে বসা হলো। যেন, শত কোটি বার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নেই এটা রিতিমতো দারুন এক সাংসারিক সুত্র হয়ে দাঁড়ালো।

আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এত দিন আমার এফোর্টে টিকে ছিলো শুধু।কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌছালে কোন সম্পর্কই আর সম্পর্ক থাকেনা। স্রেফ বিষ্ঠা হয়ে যায়।”

“রাজ্যের দিকে তাকিয়ে বার বার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পরে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না । একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গল এর জন্যেই আলাদা হয়ে গেলাম।রাজ এখন শুধু আমার প্রাক্তন’ই না,আমার ছেলের বাবাও। তাই রাজ্যের বাবার সন্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না আমি।তবে আমার উপর তার আর তার পরিবারের কোন অসুস্থ আচরনবা হার্মফুল কিছু করার চেষ্টা করলে আমি কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবো।সম্মানিত গণমাধ্যমকর্মী যারা রয়েছেন আপনারা নিশ্চই আমার মানসিক অবস্থা বুঝতে পারবেন আশা করছি। আমাকে একটু সময় দিন। শারীরিক ভাবেও আমি বিধ্বস্ত 🙏রাজ্য তার বাবা মাকে একসাথে নিয়ে বড় হতে পারলো না এর থেকে কষ্টের আর কী হতে পারে আমার কাছে……!”

এদিন সকালের অন্য একটি পোস্টে ছবিতে দেখা যায় বিছানা ও বালিশে ফোঁটা ফোঁটা রক্তের দাগ। তবে ছবির ক্যাপশনে রাজের সম্পর্কে কিছু তখনও কিছু সরাসরি লেখেননি পরীমণি। শুধু লিখেছেন, ‘লোডিং’। আগামিকাল সাংবাদিক বৈঠকেই কথা বলবেন বলে জানিয়ে দেন পরীমণি।

শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদ ঘোষণা করার পরই শনিবার বেশ কিছু সংবাদমাধ্যমে পরী জানান, “ধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। তবে এখনও বিচ্ছেদ হয়নি। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব। আমার মনমানসিকতা এখন ভাল নেই, এর বেশি আর কিছু বলতে পারছি না।” যদিও এখনও এই বিষয়ে মুখ খোলেননি শরিফুল রাজ।

Published by:Sanjukta Sarkar

First published:

Tags: Bangladesh News, Porimoni

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।