Shah Rukh-Abhijeet: ‘টুকরে টুকরে গ্যাংয়ের রানি’র সঙ্গে ‘বুড়ো’ শাহরুখের রোম্যান্স! খোঁটা অভিজিতের

Advertisement

সময়ের সঙ্গে সঙ্গে মায়ানগরীতে বন্ধুত্বের ‘রং’-ও বদলে যায়! তাঁর জ্বলজ্যান্ত প্রমাণ শাহরুখ খানের ‘পাঠান’ ছবির নতুন গান ‘ঝুমে জো পাঠান’ নিয়ে গায়ক অভিজিৎ ভট্টাচার্যর মন্তব্য। ‘পাঠান’ নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না শাহরুখের। শুরু থেকেই কটূক্তির মুখে বলিউড বাদশা। ‘বেশরম রং’ যেমন বিতর্কের আগুন উসকে দিয়েছে, তেমনই অরিজিৎ সিং-এর গাওয়া ছবির দ্বিতীয় গান কোনওরকম ম্যাজিক দেখাতে ব্যর্থ। এবার এই গানের ভিডিয়ো শেয়ার করে শাহরুখ খানকে বিঁধলেন পুরোনো ‘বন্ধু’ অভিজিৎ ভট্টাচার্য।

এমনিতে বিতর্কিত মন্তব্যের জেরে হামেশাই চর্চায় থাকেন অভিজিৎ। এবার অরিজিৎ সিং-এর গাওয়া গান কার্যত বদলে ফেলার দাবি তুললেন এই বাঙালি গায়ক। একটা সময় বলিউডে শাহরুখের কন্ঠ হিসাবেই পরিচিত ছিলেন অভিজিৎ। বাদশার অজস্র হিট গানে প্লে-ব্যাক করেছেন অভিজিৎ ভট্টাচার্য। ‘চাঁদ তারে’, ‘ওহ লড়কি জো সবসে’, ‘বড়ি মুশকিল’ থেকে ‘আই অ্যাম দ্য বেস্ট’- তালিকাটা বেশ লম্বা।

ফেসবুকে একটি ফ্যানমেড ভিডিয়ো শেয়ার করেছেন অভিজিৎ, সেখানে খোলা চুল, সিক্স প্যাক অ্যাবসে গানের তালে পা মেলাচ্ছেন ৫৭-র শাহরুখ, সঙ্গী সুপারহট দীপিকা। ভিডিয়োর দৃশ্যগুলি ‘ঝুমে জো পাঠান’-এর হলেও ব‍্যাকগ্রাউন্ডে বাজছে শাহরুখের লিপে অভিজিৎ-এর গাওয়া জনপ্রিয় গান ‘মোহাব্বত হো গয়ি হ‍্যায়’। আধুনিকতার ছোঁয়া নয়, নব্বইয়ের নস্টালজিয়াই আজও দাগ কাটে মনে একথাই এই ভিডিয়োর সঙ্গে বোঝাতে চেয়েছেন অভিজিৎ। এই অবধিও ঠিক ছিল। কিন্তু শাহরুখকে খোঁটা দেওয়ার পাশাপাশি দীপিকাকে ‘টুকরে টুকরে রানি’ বলে কটাক্ষ করে বসলেন বাঙালি গায়ক। তিনি লেখেন, ‘ভালোবাসা জেনেবুঝে হয় না, আর ঘৃণাও……. লোকে বলে শাহরুখ খান বুড়ো হয়ে গিয়েছেন। আমার মতে, ওঁর উচিত নিজের সম্মান রক্ষা করা, বিশেষ করে এই বয়সে। এত মরিয়া কেন? শেষমেশ টুকরে টুকরে রানির সঙ্গে?’


যদিও শাহরুখের সঙ্গে অভিজিৎ-এর সম্পর্কের অবনিত ঘটেছে বেশ কয়েক বছর আগেই। এক সাক্ষাৎকারে শাহরুখ সম্পর্কে অভিজিৎ বোমা ফাটিয়ে ছিলেন। দাবি করেছিলেন, ‘আগে যখন আমি শাহরুখের হয়ে প্লে-ব্যাক করতাম তখন ও রকস্টার ছিল, এখন লুঙ্গি ডান্স করে’। পাশাপাশি পাকিস্তানি শিল্পীদের ছবিতে কাজের সুযোগ দেওয়া নিয়ে করণ জোহর ও মহেশ ভাটের বিরুদ্ধে প্রকাশ্যে বিষোদগার করেছিলেন অভিজিৎ, সেইসময়ও নাম না করেই শাহরুখ এই বিষয়টিকে ‘দুর্ভাগ্যজনক’ আখ্যা দিয়েছিলেন।

শাহরুখ-দীপিকার ‘ঝুমে জো পাঠান’ নিয়ে অভিজিৎ-এর এই পোস্ট এখন ভাইরাল। অনেকে ভক্তই অভিজিৎ-এর বক্তব্যকে সমর্থন জানিয়ে অরিজিৎ-এর এই গানের সঙ্গে ‘লুঙ্গি ডান্স’এর তুলনা টেনেছেন। আবার শাহরুখ ভক্তরা পালটা জবাব দিতে ছাড়েননি। ‘বুড়ো বয়সে ভিমরতি’র শিকার অভিজিৎ এমন দাবি তুলে সমালোচনায় মুখর তাঁরা।

 

 

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।