Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার মৃত্যুর পর প্রথমবার প্রকাশ্য়ে সব্যসাচী, নতুন বছরে ফিরছেন টিভির পর্দায়

Advertisement

দেখতে দেখতে ২০২২ শেষ! ২০২৩-কে স্বাগত জানাতে ব্যস্ত গোটা বিশ্ব। বছরের শেষদিনের উদযাপন, নতুন বছরকে স্বাগত জানানোটা যে ঐন্দ্রিলাকে ছাড়া করতে হবে তা বোধহয় ভাবেননি সব্যসাচী। কিন্তু এটাই নিয়তি। গত ২০শে নভেম্বর প্রয়াত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর মৃত্যুর পর থেকে অনেকটাই অন্তরালে সব্যসাচী। তিনি কেমন আছেন? সেই প্রশ্ন বারবার তাড়া করে বেরিয়েছেন তাঁর ভক্তদের।

মনের মানুষকে হারিয়ে ভালো নেই সব্যসাচী। তবে কাছের মানুষদের পাশে পেয়ে জীবনে নতুন করে বাঁচবার রসদ খুঁজছেন ছোটপর্দার ‘বামাক্ষ্যাপা’। বছরের শেষদিন ক্য়ামেরাবন্দি হলেন সব্যসাচী। ৩১শে ডিসেম্বর নিজের ক্যাফে ‘HODOL’S-এ দেখা মিলল সব্যসাচীর। বন্ধু সৌরভ দাস ও দিব্যপ্রকাশ রায়ের সঙ্গে গত পুজোতেই এই ক্যাফে খুলেছিলেন সব্যসাচী। উদ্বোধনের দিন হাজির ছিলেন ঐন্দ্রিলাও। সেইসব এখন সুখস্মৃতি! এদিন সৌরভ এবং দিব্যর পাশে দেখা মিলল সব্যসাচীর কয়েক ঝলক।

মুখে গোঁফ-দাড়ি নেই, এক্কেবারে ক্লিন সেভড-পরনে ছাই ও কালো রঙা ফুল স্লিভস টি-শার্ট এবং জিনস। হাতে কফির কাপ ধরে রয়েছেন সব্যসাচী। ক্যামেরা দেখে খানিক হাসার চেষ্টা করলেন বটে, তবে তাঁর মনের চাপা কষ্টের ছাপ চোখেমুখে ফুটে উঠল। 

৩১শে ডিসেম্বরের সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে সব্যসাচী

Advertisement

এদিন গানে-আড্ডায় জমে উঠেছিল সন্ধ্যা। নিজের ক্যাফেতে গিটার হাতে গান গাইতে দেখা গেল সৌরভ দাসকে। হাজির ছিলেন দর্শনা বণিক-সহ টলিপাড়ার বেশকিছু চেনা মুখ। 

প্রসঙ্গত, টেলিপাড়া সূত্রে খবর নতুন বছরে স্টার জলসার পর্দায় ফিরছেন ‘বামদেব’ সব্যসাচী। সাধক রামপ্রসাদকে নিয়ে তৈরি জলসার আসন্ন ভক্তিমূলক মেগা ধারাবাহিকে নাম ভূমিকায় থাকছেন সব্যসাচী। এই সিরিয়ালে শ্যামা মায়ের চরিত্রে দেখা মিলতে পারে পায়েল দে-র। জানা গিয়েছে দু-দিন আগেই নাকি এই সিরিয়ালের প্রোমোর শ্যুটিং-ও সেরে ফেলেছেন সব্যসাচী। অভিনেতার ভক্তরা মনেপ্রাণে চাইছে শীঘ্রই কাজের জগতে ফিরুক সব্যসাচী, তাঁদের সেই আশাপূরণ হবে খুব তাড়াতাড়ি, তেমনটাই জানা যাচ্ছে টেলিপাড়া সূত্রে। 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।