Rape: মাধ্যমিক পরীক্ষার্থীকে ধর্ষণ করে খুন, নতুন বছরের শুরুতেই কুকীর্তি জলপাইগুড়িতে

Advertisement

আজ, ২০২৩ সালের ১ জানুয়ারি। নতুন বছরের প্রথমদিন। আর এই নতুন বছরের গোড়ায় মাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যুতে ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে। এই ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। আর তার জেরে স্থানীয়রা ঘরবাড়ি ভাঙচুর করল জলপাইগুড়ির পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের বালাপাড়ায়। এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়। আজ, রবিবার এই নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ল।

ঠিক কী ঘটেছে জলপাইগুড়িতে?‌ মৃত ছাত্রীর পরিবারের অভিযোগ, শনিবার সন্ধ্যেবেলা ছাত্রীটি একা বাড়িতে ছিল। বাড়ির সদস্যরা বর্ষবরণের জন্য বেরিয়ে ছিলেন। পড়াশোনার জন্য বাড়িতে ছিল ছাত্রীটি। সেই সুযোগে কয়েকজন যুবক বাড়িতে ঢুকে ছাত্রীকে ধর্ষণ করে খুন করেছে। তবে কারা এই কাজ করেছে সেটা এখনও জানা যায়নি। মনে করা হচ্ছে এলাকারই কয়েকজন যুবক এই কুকীর্তির সঙ্গে জড়িত। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ আজ, রবিবার সকালে এই খবর গ্রামে ছড়িয়ে পড়ে। আর এই খবর প্রকাশ্যে আসতেই এলাকার মানুষ প্রতিবাদে একজোট হন। সকলেরই দাবি, ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এমনকী এই ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবকের বাড়িতেও ভাঙচুর করেন স্থানীয় বাসিন্দারা। তাতে আরও উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এই খবর পেয়ে ঘটনাস্থলে আসে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। তারা এসে পরিস্থিতি সামাল দেন। জলপাইগুড়ি কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন ছাত্রীর পরিবারের সদস্যরা। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই গোটা ঘটনা সামনে আসবে। এলাকার কয়েকজন যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।