Purba Bardhaman: বর্ষবরণের পিকনিক শেষে ধাবায় চা খেতে গিয়ে মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত ২

Advertisement

নতুন বছরের আনন্দে মাতোয়ারা গোটা বিশ্ব। পিছিয়ে নেই বাংলাও। সেই আনন্দের মধ্যেই মর্মান্তিক ঘটনা ঘটল পূর্ব বর্ধমান জেলার কালনার বাইগাছি এলাকায়। ধাবাতে চা খেতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাইক আরোহী ২ বন্ধুর। আজ রবিবার ভোর পাঁচটা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে। মৃতরা হলেন অমিত মণ্ডল (২৬) ও রাজ দাস(১৭)। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, কুয়াশার জেরে এই দুর্ঘটনা ঘটেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুজনেরই বাড়ি কালনার বারুইপাড়া এলাকায়। গুরাপ এলাকায় একটি ধাবাতে চা খাওয়ার জন্য দুজন বাইকে চেপে যাচ্ছিলেন। এমন সময় ঘন কুয়াশা থাকার কারণে তাদের বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি খুঁটিতে সজোরে ধাক্কা মারে। এরপরেই রাস্তার ধারের একটি জমিতে পড়ে জন তাঁরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। এরপরই ঘটনাস্থল থেকে পুলিশ তাঁদের উদ্ধার করে কালনা হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবারে।

ঘটনার খবর পেয়ে এদিন কালনা মহকুমা হাসপাতালে হাজির হন কালনা পুরসভার কাউন্সিলর তপন পোরেল। কাউন্সিলর জানান, ‘বর্ষবর্ণের রাতে তারা পিকনিক করেছিল। পিকনিকে সারারাত গান-বাজনা চলেছে। পিকনিক শেষে ভোরে তারা স্থানীয় একটি ধাবায় চা খেতে যাচ্ছিল। তখনই বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। বেশ কয়েকটি পাল্টে খেয়েছে বাইকটি।’ এই ঘটনাকে তিনি দুঃখজনক বলে জানিয়েছেন। মানিক দাস নামে স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, পিলারে বাইকটি ধাক্কা মরার পরেই তাঁরা অনেকটা দূরে ছিটকে পড়েন। যার ফলে তাঁরা ঘটনাস্থলেই মারা যান। যুবকরা মদ্যপ অবস্থায় ছিল কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি, বাইকের গতি স্বাভাবিকের থেকে বেশি ছিল কি না সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।