Nagpur: নাগপুরে আরএসএসের সদর দফতর উড়িয়ে দেওয়ার হুমকি ফোন! মোতায়েন প্রচুর পুলিশ

Advertisement

মহারাষ্ট্রের নাগপুরে অবস্থিত রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) সদর দফতর উড়িয়ে দেওয়ার হুমকি ফোনকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল। এই হুমকির পরেই জোরদার করা হয়েছে আরএসএসের সদর দফতরের নিরাপত্তা। সেখানে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও পর্যন্ত কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানাচ্ছে পুলিশ।

জানা গিয়েছে, শনিবার দুপুর ১ টা নাগাদ পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নাগপুরের মহল এলাকায় আরএসএসের সদর দফতর বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেয়। ঘটনার পরেই নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় আরএসএসের সদর দফতর। তড়িঘড়ি সেখানে পৌঁছয় বোম্ব ডিসপোজাল স্কোয়াড এবং ডগ স্কোয়াড। এরপর ওই দফতর চত্বরে পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি চালানো হয়। যদিও শেষমেষ সন্দেহজনক কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

তবে বিস্ফোরক কিছু না পাওয়া গেলেও সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে সেখানে টহলদারি জোরদার করা হয়েছে। সেন্ট্রাল রিজার্ভ ফোর্স এবং নাগপুর পুলিশের পাশাপাশি নিরাপত্তার জন্য সদর দফতরে অতিরিক্ত বাহিনী মোতায়েন করা হয়েছে।নিরাপত্তা বাহিনী সদর দফতরের কাছাকাছি বসবাসকারী বাসিন্দাদের গতিবিধিও পর্যবেক্ষণ করছে। কে পুলিশকে ফোন করেছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। যদিও আরএসএসের সদর দফতর উড়িয়ে দেওয়ার হুমকি ফোন নিয়ে নাগপুর পুলিশ কমিশনারের তরফে কোনও আনুষ্ঠানিক বিবৃতি আসেনি।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।