Kajol-Tanishaa: ‘আমার জেরির টম হয়ে থেকো’, দিদি কাজলের সঙ্গে খুনসুটিতে ভরা ছবি পোস্ট করলেন তানিশা

Advertisement

দিদি কাজলের পাশে থেকে ২০২২ সালটা শেষ করলেন তানিশা মুখোপাধ্যায়। কাজলের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন তানিশা। ছবিতে দেখা গিয়েছে মজার ভঙ্গিতে একে অপরকে আলিঙ্গন করছেন, হাসি-ঠাট্টায় মেতে উঠেছেন দুজনে।

দিদির সঙ্গে মজার এই ছবি পোস্ট করে তানিশা লিখেছেন, ‘২০২৩ বাচ্চা! তুমি সবসময় আমার জেরির টম হয়ে থাকবে! তোমায় ভালোবাসা, কাজল।’ ছবিতে রয়্যাল ব্লু রঙের পোশাকে ধরা দিয়েছেন তানিশা। অন্যদিকে উজ্জ্বল বেইজ রঙের টপ, ব্রাউন প্যান্ট এবং স্নিকার্স পরে ধরা দেন কাজল। দুই বোনের খুনসুটিতে ভরপুর এই ছবি বেশ পছন্দ হয়েছে নেটিজেনের।

আরও পড়ুন: বর্ষবরণে দুবাইতে রোম্যান্টিক মেজাজে বিরুষ্কা, ডিনার ডেটে গ্ল্যামারাস লুকে নায়িকা

প্রয়াত প্রযোজক সোমু মুখোপাধ্যায় ও অভিনেত্রী তনুজার দুই মেয়ে কাজল এবং তানিশা। কাজল বলিউডের অন্যতম সফল নায়িকা। তানিশাও বেশ কিছু বলিউড ছবিতে অভিনয় করেছেন। দুই বোনকে মাঝেমধ্যেই একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। চলতে থাকে আড্ডা, খুনসুটি।

গত ডিসেম্বরকে মুক্তি পেয়েছে কাজলের নতুন ছবি ‘সালাম ভেঙ্কি’। শ্রীকান্ত মূর্তির উপন্যাস ‘দ্য লাস্ট হুরে’ থেকে অনুপ্রাণিত হয়ে রেবতী মেননের উপর তৈরি এই ছবি। সালাম ভেঙ্কি ছবিতে সুজাতার চরিত্রে দেখা যাবে কাজলকে। আর তাঁর ছেলে ভেঙ্কি হয়েছেন বিশাল জেঠুয়া। অন্যদিকে তানিশাকে শেষবার ২০২১ সালে ‘কোড নেম আবদুল’ ছবিতে দেখা গিয়েছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।