Ivana Knoll: বর্ষবরণের রাতে আগুনে ইভানা, পোল ধরে দাঁড়িয়ে গায়িকা, সব বাঁধ ভাঙলেন লাস্যের রানি!

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন মিস ক্রোয়েশিয়া ইভানা নলের (Miss Croatia Ivana Knoll) আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। সদ্যসমাপ্ত কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) প্রতিপক্ষ দেশের সমর্থকদেরও নিজের ফ্যান বানিয়েছেন তিনি। বর্ষবরণের রাতেও ইভানা মাতলেন বাঁধনভাঙা উচ্ছ্বাসে। মায়ামি নাইটক্লাবে বিখ্যাত মার্কিনি ব়্যাপার কার্ডি বি-র (Cardi B) লাইভ পারফরম্য়ান্স দেখলেন। একেবারে হট অবতারেই পার্টিতে ছিলেন ইভানা। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বিশেষ রাতের ছবি। 

ফুটবল বিশ্বকাপ মানেই গ্যালারিতে স্বল্পবসনা ললনাদের সারি। ফুটবলের এরকম রঙিন ছবি দেখেই অভ্যস্ত ফ্যানরা। কিন্তু এবার বিশ্বযুদ্ধের আসর বসছিল কাতারে। মধ্যপ্রাচ্যের এই দেশ ফতোয়ার নাগপাশে জড়ানো। নিষেধের বেড়াজালে বাঁধা এখানকার সংস্কৃতি থেকে সমপ্রেম। পোশাক থেকে শুরু করে মদ্যপান! স্বাধীনতা শব্দটাই এখানে বেমানান। কিন্তু এসব নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে মিস ক্রোয়েশিয়া ঝোড়ো মেজাজেই ব্যাট করছেন লুকা মদরিচদের প্রতি ম্যাচে। ক্লিভেজ দেখিয়ে কাতারি দর্শকদেরও নিজের ফ্যান বানিয়ে ফেলেছেন তিনি। বাচ্চা থেকে বুড়ো, গ্যালারিতে তাঁকে সকলেই দেখছেন হাঁ করে। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে বারবার। গুগলে হটেস্ট ফুটবল ফ্যান বা হটেস্ট ফ্যান বলে সার্চ দিলেও তাঁর নামই চলে আসছে সবার আগে। এমনকী আর্জেন্টিনার ফ্যানরাও তুলেছেন তাঁর সঙ্গে সেলফি। ইভানাকে ভালোবেসে ফ্যানরা নাম দিয়েছেন  ‘বিশ্বকাপের গার্লফ্রেন্ড’। ২০১৪, ২০১৮-র পর এবার ২০২২ বিশ্বকাপেও গ্যালারিতে আগুন জ্বেলেছেন ইভানা। বিশ্বকাপের পর ইভানার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। বিগত ৩০ দিনে এই মডেলের ২.৬ মিলিয়ন ফলোয়ার বেড়েছে। তাঁর এখন ৩.৬ মিলিয়ন ফলোয়ার্স।

আরও পড়ুন: Happy New Year 2023: খেলদুনিয়ার নক্ষত্ররা জানালেন নতুন বছরের শুভেচ্ছা! বিশেষ নজর কাড়লেন সচিন

ইভানা ছবির সঙ্গেই ক্যাপশনে জুড়ে দিয়েছেন, ‘২০২২ আমার জীবনের সেরা বছর। ৩৬৫দিন নন-স্টপ ঘুরেছি। সারা বিশ্বের অসাধারণ সব মানুষের সঙ্গে দেখা হয়েছে। সব চেয়ে বড় খেলার ও ফ্যাশন ইভেন্টে যোগ দিয়েছি। সারা বিশ্বের সামনে নিজের দেশকে প্রতিনিধিত্ব করেছি। আমি এরকম আনন্দ কখনও পাইনি। একই সঙ্গে গর্বিতও খুব। বন্ধুরা তোমাদের জন্যই জীবনের সেরা বছর পেয়েছি। ধন্যবাদ এই সমর্থনের জন্য। লেটস রক ২০২৩!’ ইভানা বুঝিয়ে দিয়েছেন যে, তিনি এখন খবরে থাকবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।