Chandrababu Naidus rally: ফের চন্দ্রবাবু নাইডুর কর্মসূচিতে পদপিষ্ট হওয়ার ঘটনা! মৃত কমপক্ষে ৩

Advertisement

আরও একবার চন্দ্রবাবু নাইডুর জনসভায় মৃত্যু। এবারও পদপিষ্ট হয়ে কমপক্ষে ৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। তেলুগু দেশম পার্টির প্রধান তথা অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর কর্মসূচিতে কয়েকদিন আগেও মৃত্যুর ঘটনা ঘটে গিয়েছে। এরপর ফের একবার সেই ঘটনারই পুরনাবৃত্তি হল।

উল্লেখ্য় এর আগে বুধবার দক্ষিণ অন্ধ্রপ্রদেশের নেল্লোরে চন্দ্রবাবু নাইডুর একটি সভা চলাকালীন দুর্ঘটনা ঘটে। এরপর নতুন করে বছরের প্রথম দিনেই অন্ধ্রপ্রদেশের গুন্টুরে রবিবার রাতে একটি কর্মসূচিতে পদপিষ্ট হন অনেকে। মৃত্যু হয় ৩ জনের। এর আগে নেল্লোরের ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছিল পদপিষ্ট হয়ে। রপর নতুন করে রিবাবর রাতে গুন্টুরের ঘটনায় ৩ জনের মৃত্যুর খবর আসতেই সভা ঘির নিরাপত্তা প্রসঙ্গে উঠতে থাকে নানান প্রশ্ন। দুটি ঘটনার মাঝে ব্যবধান মাত্র কয়েকদিনের। তারই মধ্যে জগন সরকারের প্রশাসনের আওতায় এমন পদপিষ্টের ঘটনা নিয়ে উঠছে প্রশ্ন, উঠছে তেলুগুদেশম পার্টির ব্যবস্থাপনা নিয়েও নানান প্রশ্ন। পুলিশের স্থানীয় এসপি জানিয়েছেন, ‘আমরা তদন্তের নির্দেশ দিয়েছি। উচ্চ পদস্থ কর্তাদের রিপোর্ট পেশ করতে বলা হয়েছে।’

 

এর আগে গত বুধবার নেল্লোরে পদপিষ্ট হওয়ার ঘটনায়, মৃতের পরিবার পিছু ২৪ লক্ষ টাকা করে আর্থিক সাহায্যের ঘোষণা করা হয়েছে। টিডিপি সেবার দলের তরফে ৯ লক্ষ টাকার আর্থিক সাহায্য ঘোষণা করে। জানা গিয়েছে আজকের ঘচনা গুন্টুরের বিকাশ নগর এলাকায় ঘটেছে।সেই সম সময় সেখানে দরিদ্রদের কম্বল বিতরণ চলছিল। ভিউরু চ্যারিটেবল ট্রাস্টের তরফে এই কম্বল বিতরণ আয়োজন হয়। সেখানে উপস্থিত ছিলেন চন্দ্রবাবু নাইডু। খনিক বাদে চন্দ্রবাবু নাইডু এলাকা ছেড়ে তলে যেতেই শুরু হয় মারপিট ধ্বস্তাধ্বস্তি। তার আগে চন্দ্রবাবু সেখানে উপহারও বিতরণ করেন। সেই উপহার নিয়েও চলে মারপিট। তারপরই পদপিষ্ট হওয়ার ঘটনা ঘটে। অনেকেই পদপিষ্ট হন। আহতদের নিয়ে যাএয়া হয়েছে স্থানীয় হাসপােলে।

 

 

 

 

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।