BJP State President: নাচে–গানে মেতে উঠলেন সুকান্ত মজুমদার!‌ কেন এমন ভূমিকায় বিজেপি সাংসদ?‌

Advertisement

‘‌নায়ক নেহি খলনায়ক হুঁ ম্যায়’‌—নতুন বছর ২০২৩ সালকে স্বাগত জানাতে এই গানই বেজে উঠেছিল। তারপর এই গান গাইতে দেখা গেল বিজেপি সাংসদকে। এখানেই তিনি থেমে থাকেননি। গানের সঙ্গে নেচে তিনি মাতিয়ে দিলেন। যিনি সবসময় কড়া কথা বলেন তাঁকেই এই ভূমিকায় দেখল আপামর বাংলার মানুষ। হ্যাঁ, তিনি বালুরঘাটের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আর তাঁকে গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে।

ঠিক কী করেছেন বিজেপি সাংসদ?‌ দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে শনিবার রাতে অনুষ্ঠিত হয় বর্ষবরণ অনুষ্ঠান। প্রত্যেক বছরের মতো এবারও বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করে দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাব কর্তৃপক্ষ। শনিবার রাতে প্রদীপ জ্বালানোর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠানের সূচনায় ছিলেন বালুরঘাট পৌরসভার চেয়ারম্যান অশোক কুমার মিত্র, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার, গঙ্গারামপুরে বিধায়ক সত্যেন্দ্রনাথ রায়, দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাবের সম্পাদক পবিত্র মোহান্ত, সভাপতি প্রদীপ পাল, বিশিষ্ট সমাজসেবী মৃণাল সরকার, বিশিষ্ট সমাজসেবী অম্বরিশ সরকার, বালুরঘাট পুরসভার প্রাক্তন চেয়ারপার্সন সুচেতা বিশ্বাস–সহ ক্লাব সদস্যরা। সেখানেই গানের সঙ্গে নেচে মেতে ওঠেন বিজেপি সভাপতি।

আর কী জানা যাচ্ছে?‌ বিজেপি নেতাদের মুখে শোনা যায়, এই সরকার খেলা, মেলা, উৎসব, নাচ–গানের মধ্যে দিয়ে অর্থের অপচয় করছে। স্বয়ং সুকান্ত মজুমদারের মুখ থেকেও একাধিকবার শোনা গিয়েছে এমন কথা। সেখানে মঞ্চে উঠে গাইলেন—‘‌নায়ক নেহি খলনায়ক হুঁ ম্যায়’‌। আর গানের তালে তালে নেচে উঠলেন রাজ্য বিজেপির সভাপতি। পরে তিনি খানিকটা লজ্জাও পেয়ে যান। কিন্তু এই নাচা–গানার ভিডিয়ো এখন ভাইরাল। যদিও তা যাচাই করে দেখেনি হিন্দুস্তান টাইমস বাংলা ডিজিটাল।

তারপর কী ঘটল এখানে?‌ এদিনে বর্ষবরণ অনুষ্ঠান থেকে জেলার পাঁচজন কৃতিকে সম্মাননা জানানো হয়। দক্ষিণ দিনাজপুর জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে তাদেরকে সংবর্ধিত করা হয়। নাচ–গান অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০২২ সালকে বিদায় দিয়ে ২০২৩ সালকে স্বাগত জানানো হয়। বর্ষবরণ অনুষ্ঠানে স্থানীয় শিল্পীদের পাশাপাশি বহিরাগত শিল্পীরাও সংগীতানুষ্ঠান পরিবেশন করেন। তবে মূল আকর্ষণ ছিল মুম্বইয়ের খ্যাতনামা বিনোদ রাঠোরের সংগীত পরিবেশনা। নাচ গানের মাধ্যমে নতুন বছরকে স্বাগত জানানো হয়৷ বর্ষবরণ অনুষ্ঠানে বাড়তি পাওনা ছিল বালুরঘাটের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের গান–নাচ পরিবেশন।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।