Athiya-Rahul: পার্টিতে একে-অপরে মজে আছেন রাহুল-আথিয়া, বিয়ের আগের শেষ নিউ ইয়ার কোথায় কাটল?

Advertisement

খবর রয়েছে জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসবেন কেএল রাহুল আর আথিয়া শেট্টি। আর এরই মাঝে লাভ বার্ডস দুবাই চলে গেলেন নতুন বছরের উদযাপনে। এই তারকাজুটির বন্ধুদের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে পার্টিতেও একে-অপরে মজে রয়েছেন তাঁরা। খবর রয়েছে ইতিমধ্যেই বিসিসিআই-এর কাছে ছুটির আবেদন করেছেন রাহুল শ্রীলঙ্কার সিরিজে তিনি উপস্থিত থাকতে পারবেন না জানিয়ে।

বন্ধুদের ইনস্টাগ্রাম স্টোরি নিজের স্টোরিতে রি শেয়ার করেছেন আথিয়া। যেখানে অভিনেত্রীকে দেখা গেল কালো স্ট্র্যাপলেস কর্সেটের টপ আর কালো প্যান্টে। রাহুলও টুইনিং করেছেন অল ব্ল্যাক লুকেই। একটা ছবিতে দেখা যাচ্ছে রাহুলকে পিছন থেকে জড়িয়ে রয়েছেন আথিয়া, আর একটায় বুকে মাথা রেখেছেন। একটা লাল আভার সেলফিও শেয়ার করে নিয়েছেন তিনি। যেখানে পাশে রাহুল ও এক বন্ধুকে নিয়ে রয়েছেন তিনি।

বছর তিনেক প্রেম করার পর সম্পর্ক অফিসিয়াল করেন আথিয়া আর রাহুল ২০২১ সালে। আহান শেট্টির সিনেমা তড়প-এর প্রোমোশনে হাজির হন দুজনে। প্রসঙ্গত, সুনীল শেট্টির দুই ছেলেমেয়ে আথিয়া আর আহান।

২০১৫ সালে সুরজ পাঞ্চলির ‘হিরো’ দিয়ে ডেবিউ করেন আথিয়া, বিপরীতে সলমন খান। তাঁর শেষ ছবি ২০১৯ সালে নওয়াজউদ্দিনের সঙ্গে ‘মোতিচুর চাকনাচুর’।

বর্তমানে পাওয়া খবর অনুসারে জানুয়ারির ২১ থেকে ২৩ বসবে বিবাহবাসর। এর আগে আথিয়া-রাহুলের ঘনিষ্ঠ এক সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছিল, ডিসেম্বরের শেষ থেকেই তাঁরা নিমন্ত্রণপত্র পাঠানো শুরু করবেন। এবং ডিসেম্বর ২১ থেকে ২৩ ফাঁকা রাখার কথা বলা হবে। তবে আথিয়ার পরিবারের তরফে এই খবরে অবশ্য শিলমোহর দেওয়া হয়নি এখনও। ওই সূত্রের দাবি, গোটা পরিবারই ব্যস্ত প্রস্তুতিতে।

সেলফিতে আথিয়া-রাহুল।

Advertisement

রিপোর্ট বলছে দক্ষিণী মতেই বিয়ে হবে রাহুল-আথিয়ার। আর সেটাও খুব জাঁকজমক করে। হলদি-মেহেন্দি-সংগীতের অনুষ্ঠান হবে বিয়ের আগে। মাসখানেক আগে থেকেই সুনীলের খাণ্ডালা বাংলোতে ডেকারেশনের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।