সৌদি আরবের ক্লাবের হয়ে জানুয়ারিতেই সম্ভবত মেসির বিপক্ষে খেলতে নামবেন রোনাল্ডো

Advertisement

শুভব্রত মুখার্জি: এই মুহূর্তে বিশ্ব ফুটবলের অন্যতম সেরা দুই ফুটবলার আর্জেন্তিনার লিওনেল মেসি এবং পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সদ্য শেষ হওয়া কাতার বিশ্বকাপেও তাঁদের দেশের হয়ে খেলেছেন এই দুই তারকা। মেসি বিশ্ব চ্যাম্পিয়ন হলেও কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালেই ছিটকে যায় পর্তুগাল। এর পরে জল্পনাকে সত্যি করে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন সিআরসেভেন। নতুন ক্লাবে যোগ দেওয়ার পরবর্তীতে সামনের বছরের জানুয়ারি মাসেই ফুটবল মাঠে মুখোমুখি হতে পারেন দুই তারকা মেসি এবং রোনাল্ডো! এমন একটা সম্ভাবনাই তৈরি হয়েছে বাস্তবে।

আরও পড়ুন: হাজারের বেশি গোল রয়েছে কিংবদন্তি পেলের ঝুলিতে, তাঁর কিছু ঝলক দেখলে মন ভরে যাবে

দীর্ঘ দিনের জল্পনার অবসান ঘটিয়ে সৌদি আরবের ক্লাব আল-নাসেরে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা রোনাল্ডো। প্রিমিয়র লিগ ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে আল-নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার সিদ্ধান্ত তিনি নিয়েছিলেন দীর্ঘ দিন আগেই। যদিও প্রকাশ্যে উল্টো কথাই বলেছেন। যাইহোক নয়া চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত সৌদির ক্লাবেই খেলবেন রোনাল্ডো। নতুন ক্লাবের হয়ে রোনাল্ডো চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির বিপক্ষে মাঠে নামাতে পারেন খুব শীঘ্রই।

আরও পড়ুন: একদিন আকাশে ফুটবল খেলব আমরা- মারাদোনার মৃত্যুতে লিখেছিলেন পেলে, দ্বৈরথ তবে শুরু?

উল্লেখ্য, জানুয়ারিতে সৌদি আরবেই একটি প্রীতি ম্যাচ আয়োজনের প্রস্তুতি চলছে। সব কিছু ঠিকঠাক থাকলে সৌদিতে খেলবে ফরাসি ক্লাব পিএসজি। জানুয়ারির তৃতীয় সপ্তাহে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার চেষ্টা চলছে। সেই ম্যাচে পিএসজির প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে সৌদির দুই প্রখ্যাত ক্লাব আল হিলাল এবং আল নাসেরের যৌথ একাদশ। দুই ক্লাবের সেরা ফুটবলারদের নিয়ে দল গড়া হবে। ফলে বসতে পারে মহাতারকাদের মিলনমেলা। এমনিতেই এই মুহূর্তে পিএসজিতে রয়েছেন মেসি-নেমার-এমবাপের মতন বিশ্ব ফুটবল কাঁপানো তিন ফুটবলার। এ বার তাঁদের বিরুদ্ধে ম্যাচে খেলতে দেখা যেতে পারে রোনাল্ডোকে। ইউনাইটেডের সঙ্গে চুক্তি বাতিলের পর ফ্রি এজেন্ট ছিলেন রোনাল্ডো। এর পরই তিনি যোগ দিলেন আল নাসের ক্লাবে ।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।