রাজের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ, বিছানায় রক্তের দাগ, কী ঘটেছে পরীমণির সঙ্গে?

Advertisement

Pori Moni, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার খবরের শিরোনামে পরীমণি। বছরের শেষদিনেই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটিয়েছেন অভিনেত্রী। স্বামী শরিফুল রাজের সঙ্গে থাকা আর সম্ভব হচ্ছে না, তাই বিচ্ছেদের ঘোষণা করেন নায়িকা। কিন্তু এরপরেই ২০২৩এর প্রথম দিনেই দুটি ছবি শেয়ার করেছেন পরী। সেই ছবি দেখেই উদ্বিগ্ন পরীমণির অনুরাগীরা। কী এমন ঘটেছিল? ছবিতে দেখা যাচ্ছে, বিছানা ও বালিশে ফোঁটা ফোঁটা রক্তের দাগ। তবে ছবির ক্যাপশনে রাজের সম্পর্কে কিছু লেখেননি তিনি। শুধু লিখেছেন, লোডিং। আগামীকাল সাংবাদিক সম্মেলনেই কথা বলবেন বলে জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন- Year End 2022: রূপঙ্কর-কেকে বিতর্ক, অস্কারে চড় থেকে বিশ্বমঞ্চে বলিউড, ফিরে দেখা ২০২২ সালের বিনোদন জগত

শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদ ঘোষণা করার পরই শনিবার সকালে যোগাযোগ করা হয় পরীমণির সঙ্গে। এদিন অভিনেত্রী জানান, ‘কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। রাজের আচার-আচরণ এমন যে একসঙ্গে থাকার পরিস্থিতি নেই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। তবে এখনও বিচ্ছেদ হয়নি। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।আমার মনমানসিকতা এখন ভালো নেই, এর বেশি আর কিছু বলতে পারছি না।’ তবে এখনও এই বিষয়ে মুখ খোলেননি শরিফুল রাজ।

আরও পড়ুন- Pori Moni-Taslima Nasrin: ‘পরীমণির জীবনটা অনেকটা আমার জীবনের মতো’, নায়িকার পাশে তসলিমা

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে পরিচয় ও প্রেম এই তারকা দম্পতির। তারপর গত ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে তাদের নিকাহ সম্পন্ন হয়। এরপর ১০ আগস্ট তাঁদের সংসারে জন্ম নেয় একটি পুত্র সন্তান। তার নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য। সোশ্যাল মিডিয়ায় বরাবরই নিজেদের প্রেম, ভালোবাসা, খুনসুটির নানা কথা শেয়ার করতেন দুজনেই। তবে এর মাঝেই বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের ঘোষণা করায় মন ভেঙেছে অনুরাগীদের। অনেকেই অভিনেত্রীকে দ্বিতীয়বার ভেবে দেখার পরামর্শ দিয়েছেন। তবে পরীমণির কথা শুনেই বোঝা যাচ্ছে যে, ভাবনা চিন্তা করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।