নতুন বছরে লেফট ব্যাক হীরা মন্ডলের সঙ্গে চুক্তিবদ্ধ নর্থ-ইস্ট ইউনাইটেড

Advertisement

শুভব্রত মুখার্জি: কলকাতা ময়দানের অন্যতম পরিচিত নাম হীরা মন্ডল। ইস্টবেঙ্গল এফসির হয়ে বেশ কয়েক মরশুম লেফট ব্যাকে খেলেছেন হীরা। বর্তমানে তিনি ফ্রি এজেন্ট ছিলেন। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই আগামী মরশুমে ফ্রি ট্রান্সফারে নর্থইস্ট ইউনাইটেড সই করালো লেফট ব্যাক হীরা মন্ডলকে। এর আগে ২৬ বছর বয়সি লেফট ব্যাট বেঙ্গালুরু এফসির হয়ে খেলছিলেন। তবে নভেম্বর মাস থেকেই তিনি আর কোন ক্লাবের সঙ্গে যুক্ত ছিলেন না।

আরও পড়ুন… চোট আঘাতে জর্জরিত ভারতীয় দল, এবার তাই IPL 2023-এ সব ম্যাচ খেলবেন না রোহিত-কোহলিরা

সোশ্যাল মিডিয়াতে এক পোস্টের মধ্যে দিয়ে বেঙ্গালুরু এফসি জানিয়েছে, হীরা মন্ডলের সঙ্গে তাঁদের চুক্তি পারস্পরিক সম্মতিতে বাতিল করা হয়েছে। চলতি মরশুমে হীরা মন্ডল বেঙ্গালুরুর হয়ে চারটি ম্যাচ খেলেন। ডুরান্ড কাপে এই চারটি ম্যাচ খেলেছিলেন তিনি। এরপর আর এই মরশুমে বেঙ্গালুরুর হয়ে খেলা হয়নি তাঁর। আইএসএলের মরশুমের শুরুতেও অর্থাৎ প্রথম দিকটাতেও খেলা হয়নি তাঁর। ইস্টবেঙ্গলের হয়ে ভালো খেলার পরেই হীরা মন্ডলকে নেওয়ার বিষয়ে আগ্রহী হয়েছিল একাধিক ক্লাব।

আরও পড়ুন… নতুন বছরের প্রথম দিনেই ৫ সেকেন্ডের ভিডিয়ো দিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের চমক- তাহলে কী এটা…

উল্লেখ্য গত গ্রীষ্মেই শেষ হয় তাঁর চুক্তি। যদিও আশা করা হয়েছিল এরপর ইস্টবেঙ্গলেই থাকবেন হীরা। তবে তিনি বেঙ্গালুরুতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন। তবে বেঙ্গালুরুতে যোগ দিয়েও তাঁর খুব একটা সুবিধা হয়নি। আইএসএলে বেঞ্চেই কাটাতে হচ্ছিল তাঁকে। বেঙ্গালুরুতে রোশন সিংয়ের বদলি হিসেবে খেলার সুযোগ খুব কম আসছিল তাঁর সামনে। প্রসঙ্গত গত মরশুমেই হীরার আইএসএলে অভিষেক হয়েছিল। এরপর তিনি মোট ১৬ টি ম্যাচও খেলেছেন। বর্তমানে তিনি যুক্ত হয়েছেন নর্থইস্ট ইউনাইটেডের সঙ্গে। যেখানে কোচ অ্যানিসের প্রশিক্ষণে তিনি প্রথম একাদশে নিয়মিত খেলার সুযোগ পাবেন বলেই ধরে নেওয়া হচ্ছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।