নতুন বছরের প্রথম দিনেই ৫ সেকেন্ডের ভিডিয়ো দিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের চমক- তাহলে কী এটা…

Advertisement

নতুন বছরের প্রথম দিনেই এক রহস্যময় টুইট করলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই-এর প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। টুইটে হাসিমুখের একটি ইমোজি দিয়ে ৫ সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেই ভিডিয়ো ঘিরেই শুরু হয়েছে নতুন জল্পনা। অনেকের মতে এটা হল সৌরভকে নিয়ে তৈরি হওয়া বায়োপিকের একটি ঝলক। অনেকে মনে করেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের যে জীবনচিত্র তৈরি করার কথা হচ্ছিল সেটারই একটি অংশ নাকি পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি।

আরও পড়ুন… ভিডিয়ো: এটা ক্যাচ নাকি ছক্কা! বাউন্ডারি লাইনে নেসারের অসাধারাণ এই ফিল্ডিং নিয়ে শুরু নতুন বিতর্ক

এক সময় জল্পনা ছিল ভারতীয় ক্রিকেটের মহারাজের চরিত্রে অভিনয় করতে পারেন হৃতিক রোশন। পরে রণবীর কপূরের নামও শোনা গিয়েছিল। এখনও পর্যন্ত যদিও কোনও চূড়ান্ত নাম জানানো হয়নি। তবে এই ভিডিয়োতে সৌরভ গঙ্গোপাধ্যায়কেই দেখা গিয়েছে। মহারাজের পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, সৌরভ গঙ্গোপাধ্যায় ব্যাট করছেন। প্রথমে সাদা জার্সি এবং পরে ভারতীয় দলের নীল জার্সি পরে ব্যাট করছেন তিনি। ভিডিয়োতে সৌরভকে ৯৯ নম্বর জার্সি পরে ছক্কা হাঁকাতে দেখা যাচ্ছে। যদিও সৌরভের চরিত্রে কে অভিনয় করবেন তা জানা যায়নি।

আরও পড়ুন… চোট আঘাতে জর্জরিত ভারতীয় দল, এবার তাই IPL 2023-এ সব ম্যাচ খেলবেন না রোহিত-কোহলিরা

বেশ কিছু দিন ধরেই সৌরভের জীবনচিত্র তৈরি হতে পারে বলে শোনা যাচ্ছিল। শোনা যাচ্ছে সৌরভের জীবনচিত্র তৈরি করার জন্য বিশাল অঙ্কের অর্থ নিয়ে নামছে ভায়াকম প্রযোজনা সংস্থা। সূত্রের খবর, এই ছবিতে ১৯৯৬ সালে শতরান দিয়ে সৌরভের অভিষেক থেকে স্টিভ ওয়-র অস্ট্রেলিয়ার বিজয়রথ থামিয়ে দেওয়া এবং লর্ডসের বারান্দায় জামা ওড়ানো সবই থাকছে। এছাড়াও ২০০৩ সালে বিশ্বকাপ জয়ের মুখ থেকে ফিরে আসা ভারতীয় দল ও ক্যাপ্টেন সৌরভের সেই লড়াই-এর গল্পও থাকবে। দল থেকে বাদ যাওয়া এবং রাজকীয় ভঙ্গিতে ফিরে আসা। বর্তমানে ভারতীয় বোর্ড প্রধান সৌরভের জীবনে নানান ওঠাপড়া নিয়েই তৈরি হবে দাদার জীবনচিত্র। কারণ সৌরভের জীবন টেক্কা দিতে পারে যে কোনও সিনেমার হিট চিত্রনাট্যকে। সেই ভাবনাই নাকি ঘুরছে প্রযোজনা সংস্থার মাথায়।

২০২১ সালে সৌরভ একটি টুইট করে জানিয়েছিলেন তাঁর জীবনচিত্র তৈরি হওয়ার কথা। তিনি সেই টুইটে লিখেছিলেন, ‘ক্রিকেট আমার জীবন। আমাকে আত্মবিশ্বাস দিয়েছে, এগিয়ে যাওয়ার ক্ষমতা দিয়েছে। এই যাত্রার স্বাদ আনন্দের। সেই যাত্রা নিয়ে ছবি করবে এলইউভি। বড় স্ক্রিনে দেখানো হবে আমার জীবন।’ জীবনচিত্র তৈরি হচ্ছে এটা জানালেও, তাঁর চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও জানাননি সৌরভ গঙ্গোপাধ্যায়। ২০২২ সালের জানুয়ারি মাসে একটি অনুষ্ঠানে জীবনচিত্র প্রসঙ্গে সৌরভ বলেছিলেন, ‘খুব বেশি দেরি নেই! আগামী দেড় বছরের মধ্যেই পর্দায় ‘দাদা’র বায়োপিক দেখা যাবে।’ সেই হিসাব ধরলে নতুন বছরেই সৌরভের জীবনচিত্র আসতে পারে। তাই বছরের প্রথম দিনেই সৌরভ টুইট করে তা জানালেন বলেও মনে করা হচ্ছে। তবে সময় বলবে এটি আসলে কীসের ক্লিপ দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।