জন্মদিনের আগের রাতে তৃণমূল পার্টি অফিসে ভাঙচুর

Advertisement

প্রতিষ্ঠা দিবসের আগের রাতে ফুল – বেলুন দিয়ে সাজানো তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর। হুগলির ব্যান্ডেলের বালিকাটায় এই ঘটনায় একে অপরকে কাঠগড়ায় তুলেছে তৃণমূল ও বিজেপি। ঘটনার তদন্ত দাবি করেছেন স্থানীয় বিধায়ক অসিত মজুমদার।

রবিবার দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শনিবার রাতে বালিকাটায় ওই পার্টি অফিসে বিশেষ অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। তার পর ফুল – বেলুনে সাজানো পার্টি অফিসে তালা দিয়ে বাড়ি ফিরে যান তৃণমূলকর্মীরা। অভিযোগ, রবিবার সকালে তাঁরা এসে দেখেন, পার্টি অফিসে ভাঙচুর চালিয়েছে কেউ বা কারা। অফিসের কাচের জানলা, আসবাব থেকে বৈদ্যুতিন সামগ্রী কিছুই ছাড় পায়নি।

খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। তিনি বলেন, কতগুলো উচ্চিংড়ে লাফাচ্ছে। ইচ্ছা করলে ১৫ মিনিটের মধ্যে ওদের সব পার্টি অফিস বন্ধ করে দিতে পারি। পঞ্চায়েত ভোটের আগে মানুষকে পাশে না পেয়ে এসব করছে বিজেপি। পালটা স্থানীয় এক বিজেপি নেতা বলেন, গোষ্ঠীদ্বন্দের জেরেই তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর হয়েছে। এর সঙ্গে বিজেপির যোগ নেই। ভাঙচুরের রাজনীতি কারা করে তা বাংলার মানুষ জানে। বিজেপি গোটা দেশে এত জায়গায় ক্ষমতায় রয়েছে কিন্তু কোথাও এই ধরণের অভিযোগ আসে না। তাই অহেতুক আমাদের দোষ দিয়ে লাভ নেই।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।