কাপ জিতে ড্রেসিংরুমের ভিতরে টেবিলের উপরে কী করলেন মেসি? দেখুন ছবি…Argentinas wild dressing room celebration Messi started dancing like a child on the table inside photos and videos of the dressing room party

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেবারেই মেসিসুলভ নয়। তাই স্তম্ভিত তাঁর সতীর্থরা। এ কি নতুন মেসি? এই মানুষটিই কদিন আগেই নেদারল্যান্ডসের সঙ্গে ম্যাচে মাঠে অ-মেসিসুলভ আচরণ করেছেন– রেফারির সঙ্গে তর্কে জড়িয়েছেন, কানে হাত দিয়ে রেফারিকে ব্যঙ্গ করেছেন, এমনকী, ম্য়াচের পরে প্রতিপক্ষ খেলোয়াড়কে ধমকেছেনও! আর এখন একেবারে শিশুর মতো এ টেবিলে উঠে নাচছেন!

আরও পড়ুন: FIFA World Cup Final 2022: মেসি-আবেগ থেকে নিজেদের দূরে রাখতে পারল না ফিফা’ও! আর্জেন্টিনার ছবি পোস্ট করে লিখল…

হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন, মেসি ড্রেসিংরুমে টেবিলে উঠে নাচছেন। আর সেই ছবি, সেই নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে। ঘটনাটাকে উল্লেখ করতে গিয়ে বলা হয়েছে, ‘আর্জেন্টিনা’স ওয়াইল্ড ড্রেসিংরুম’। ম্যাচের পরে, কাপ হাতে নেওয়ার পরে, সেটি নিয়ে ড্রেসিংরুমে ঢুকে মেসি যেন শিশুর মতো। টেবিলে উঠে নাচছেন তিনি। হাতে কাপ ধরা। ৩৬ বছরের খরা কাটিয়ে আর্জেন্টিনা তিন বারের মতো কাপ ঘরে তুলল। ঢুকে গেল এলিট ক্লাবে। 

আরও পড়ুন: FIFA World Cup Final 2022: মেসি ঘুরে তাকিয়ে দেখলেন ভিড়ের মধ্যে তাঁর মা! দু’চোখ বেয়ে জল গড়িয়ে পড়ছে…

আর এই ইতিহাসটা রচনার জন্য সারা জীবন ধরে অপেক্ষায় ছিলেন মেসি। ইতিহাস সৃষ্টি করলেন তিনি।  মাঠে নেতৃত্ব দিয়েছেন, ড্রেসিংরুমের কাপ-উদযাপনেও নেতৃত্ব দিয়েছেন। টেবিলে উঠে মেসি কাপ হাতে নাচছেন, আর তাঁর সতীর্থরা তাঁকে ঘিরে মেঝেতে দাঁড়িয়ে নাচছেন। তৈরি হচ্ছে এক অসাধারণ দৃশ্য। পুরো দৃশ্যটা সের্জেই অ্যাগুয়েরো ক্যামেরাবন্দি করেছেন। ইতিহাসই তো!

হবে না? ততক্ষণে তো ইতিহাস তৈরি হয়েছে ফুটবল বিশ্বকাপের আসরে। কাতারে ইতিহাস তৈরি করেছে আর্জেন্টিনা। ইতিহাস তৈরি করল আর্জেন্টিনা একাদশ। ইতিহাস তৈরি করলেন লিও মেসি। এহেন ইতিহাসের স্মারকরক্ষার ক্ষেত্রেও ইতিহাস তৈরি করলেন আর্জেন্টিনীয় ফুটবলাররা। রুদ্ধশ্বাস ফাইনাল ম্যাচের পরে তাঁরা গোলপোস্টের জাল কেটে পুড়িয়ে সঙ্গে নিয়ে গেলেন। ম্যাচের শেষে যে পোস্ট থেকে টাই-ব্রেকার জিতেছিল আর্জেন্টিনা, সেই দিকের পোস্টের জাল কেটে পুড়িয়ে সঙ্গে নিয়েছেন মেসিরা। এটা নিয়ে পরে ফিফা ট্যুইটও করে। এদিকে মাঠে দাঁড়িয়েই মেসির তাঁর মাকে জড়িয়ে ধরা, স্ত্রী ও ছেলেকে জড়িয়ে ধরা– দেখা গিয়েছে এই সব রঙিন মুহূর্তও। সবটা মিলিয়ে বহুবর্ণিল ক্যানভাস যেন এদিন তৈরি হল খেলার মাঠে। আর সেই ক্যানভাসেরই একটি বিষয় হয়ে রয়ে গেল ড্রেসিংরুমে মেসির কাপ-নৃত্য! 

        
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।