Birthday Party : মেহের, রিয়ানের জন্মদিন, ছোটদের পার্টি জমিয়ে মজা নেহা-অঙ্গদ, সোহা, ঐশ্বর্যদের

Advertisement

Neha Dhupia, Angad Bedi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  সম্প্রতি ৪-এ পা দিয়েছে নেহা ধুপিয়া, অঙ্গদ বেদীর মেয়ে মেহেরউন্নিসা। ১৮ নভেম্বর মেয়ের জন্মদিনে  সেলিব্রেশনের আয়োজন করেছিলেন নেহা ও অঙ্গদ। ছোট্ট মেহর-এর বার্থডে পার্টির থিম ছিল সার্কাস। সেখানেই হাজির হয়েছিল তারকা সন্তানরা। সইফ-করিনা না এলেও ন্যানির সঙ্গে পার্টিতে এসেছিল ছোট্ট তৈমুর, জেহ, মেয়ে ইনায়াকে নিয়ে হাজির হয়েছিলেন সোহা, দুই ছেলে রিয়ান ও রাহিলকে নিয়ে এসেছিলেন রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা। 

নেহা-অঙ্গদের মেয়ের জন্মদিনের পার্টির নাম দেওয়া হয়েছিল মেহর কার্নিভাল। সেই পার্টিরই নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন নেহা ধুপিয়া। মেয়ের জন্মদিনে ক্যাজুয়াল পোশাকেই দেখা গেল তাঁদের। বার্থডে গার্ল মেহের পরেছিল আইভরি ড্রেস। দিদির জন্মদিনের পার্টিতে সাদা ফুল টি-শার্ট কালো প্যান্ট পরে বাবার কোলে করেই ঘুরল নেহা-অঙ্গদের ছেলে গুরিক। বন্ধু মেহেরের জন্মদিনে ঢুকতেই তাকে জড়িয়ে ধরতে দেখা গেল ইনায়া নওমী খেমু। বার্থডে পার্টির ভিডিয়ো পোস্ট করে ক্যাপশানে নেহা ধুপিয়া লিখেছেন, ‘তখন আবারও পার্টিটা যাদের জন্য আয়োজন করা হয়েছিল, তারাই পার্টিটা জমিয়ে দিল।’ মেহরের জন্মদিনের ভিডিয়োতে ছোটদের সঙ্গে মিলে জমিয়ে নাচলেন নেহা, অঙ্গদ, সোহা, রীতেশ জেনেলিয়ারা। ভিডিয়ো দেখেই বেশ বোঝা গেল পার্টি জমে উঠেছিল।

আরও পড়ুন-দুবাইতে রাতভর পার্টি, বাদশার গানে জমিয়ে নাচ হার্দিক ও ধোনির

এদিকে ২৬ নভেম্বর শনিবার রীতেশ দেশমুখ জেনেলিয়া ডি’সুজা ছেলে রিয়ানের জন্মদিন উপলক্ষেও পার্টি দেওয়া হয়েছিল। সেখানেও তৈমুর, জেহ, ইনায়া, মেহের ছাড়াও উপস্থিত ছিল ঐশ্বর্য রাই বচ্চন কন্যা আরাধ্যা বচ্চন, আদিরা মুখার্জি, ছিলেন অর্পিতা খান শর্মার দুই ছেলেমেয়ে। ছোটদের নিয়ে সেখানেও উপস্থিত ছিল মায়েরা।

আরও পড়ুন-২০০ কোটির আর্থিক তছরুপ, ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দিলেন জ্যাকলিন

Advertisement

প্রসঙ্গত, ২০০৩ প্রথম ছবি ‘তুঝে মেরি কসম’-এ অভিনয় করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন জেনেলিয়া, রীতেশ। দীর্ঘ ৮ বছর সম্পর্কে থাকার পর ২০১২ সালে বিয়ে করেন তাঁরা। তাঁদের দুই পুত্র সন্তান রয়েছে, যাদের নাম রিয়ান ও রাহিল। অন্যদিকে অঙ্গদ বেদী, নেহা ধুপিয়া বিয়ে করেন ২০১৮ সালে। তাঁদের দুই পুত্র সন্তান রয়েছে যাদের নাম মেহের ও গুরিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।