Shah Rukh Khan’s Mannat : ‘মন্নত’-এ নকল হিরের গেট, তা নিয়েই যত বিতর্ক…

Advertisement

Shah Rukh Khan, Mannat,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  তিনি বাদশা, বলিউড কিং। শাহরুখের ‘প্রাসাদ’ মন্নত নাকি নতুন অলংকার পড়েছে! সোমবার, এমনই খবরেই সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। জানা যায়, ‘মন্নত’-এর পুরনো সাদা-কালো গেটটি খুলে নতুন গেট লাগানো হয়েছে। আর তাতে যে নেমপ্লট বসেছে সেটি হিরের। শুধু খবর ছড়িয়ে পড়া-ই নয়। সোশ্যালে ছড়িয়ে পড়ে ‘মন্নত’-এর নতুন গেটের ছবি, আর তাতে লাগানো নেমপ্লেটটি হিরের বলে দাবি করেন অনুরাগীরা। 

সোশ্যালে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, মন্নতের মূল গেটটি বদলে নতুন গেট লাগানো হয়েছে। আর সেখানে লাগানো এলইডি নেম প্লেট। যাতে আগের মতোই লেখা, ‘মন্নত, ল্যান্ডস এন্ড’ । সেটি কালো ব্যাকগ্রাউন্ডে আরও বেশি উজ্জ্বলতা পেয়েছে। শাহরুখ খানের ফ্যানপেজে শেয়ার করা হয় সেই ছবি। যাতে লেখা হয়, ‘দু’মাস মন্নতের নতুন গেটের ডিজাইন সামনে এসেছে, এটা দারুণ তাই না?’ আর এরপরই সোশ্যালে ছড়িয়ে পড়ে ওই নেমপ্লেটটি হিরের। বহু অনুরাগী কমেন্টে নতুন সেই গেট ও নেমপ্লেট দেখতে যাওয়ার কথাও বলেন।

আরও পড়ুন-স্বামী রাজকে নিয়ে টানাটানি, ফের মিমকে খোঁচা পরীমণির!

তবে নাহ, হিরের নেমপ্লেট বসানোর খবরটি সম্পূর্ণ ভূল। প্রসঙ্গ উল্লেখ না করলেও মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম পেজে গৌরী খানের পোস্ট সেকথাই বলছে। মঙ্গলবার ইনস্টাগ্রামে ‘মন্নত’র নতুন গেটের সামনে দাঁড়িয়ে ছবি তুলে পোস্ট করেন গৌরী খান। লেখেন, ‘ আপনার বাড়ির মূল দ্বার হল বন্ধুবান্ধব ও পরিবারের প্রবেশের জন্য। তাই নেমপ্লেটটি পজেটিভ এনার্জিতে ভরপুর হওয়া উচিত। আর এটি ট্রান্সপারেন্ট কাচ ও ক্রিস্টাল দিয়ে তৈরি। ক্রিস্টাল সবসময় পজেটিভ এনার্জি, আর শান্তি ফিরিয়ে আনে।’ গৌরীর এই কথাতেই স্পষ্ট হয়ে যায় যে নেমপ্লটটি মোটেও হিরের নয়। আর ‘মন্নত’-এর নতুন গেট, নেমপ্লটটি যে গৌরীরই ডিজাইন করা। 

আরও পড়ুন-বিশ্বকাপ তুমি কার? মেসি না নেইমার, কার দিকে টলিউড…!

প্রসঙ্গত, শাহরুখের ‘মন্নত’-ও এখন মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থান হয়ে দাঁড়িয়েছে। কেউ মুম্বই গেলে, মন্নতের সামনে থেকে ঘুরে আসতে ভোলেন না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।