Sex: পরিচারিকার সঙ্গে সেক্স, হার্ট অ্যাটাক, মৃত্যু ব্যবসায়ীর, তারপর কী হল?

Advertisement

বাড়ি পরিচারিকার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন বেঙ্গালুরুর এক ব্যবসায়ী। পরিচারিকার বাড়িতে গিয়েই তিনি শারীরিক সম্পর্ক করতে যান তিনি। খবর এমনটাই। আর তখনই হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তাঁর। ব্যবসায়ীর নাম বালা সুহ্মমণিয়াম। ৬৭ বছর বয়সী ওই ব্য়ক্তির মৃত্যু পরেই ঘাবড়ে যান মহিলা। তিনি এরপর স্বামী ও ভাইকে ডেকে পাঠান। এরপর তিনজনে মিলে দেহটিকে প্লাস্টিকের প্য়াকেটে মুড়ে জেপি নগর এলাকায় ফেলে দেওয়ার চেষ্টা করেন।

এদিকে কল রেকর্ড অনুসারে দেখা যাচ্ছে ওই ব্যক্তি মাঝেমধ্য়েই পরিচারিকার বাড়িতে যেতেন। ব্যবসায়ীর পরিবারের দাবি, সম্প্রতি তার অ্যাঞ্জিওগ্রাম হয়েছিল। এদিন কাজ আছে বলে বেরিয়ে গিয়েছিলেন তিনি। তারপরেই এই কাণ্ড!

পুলিশ সূত্রে খবর, পরিচারিকার বাড়িতেই হার্ট অ্যাটাক হয় ওই ব্যক্তির। সেখানেই মারা যান তিনি। এরপরই ওই মহিলা ভয় পেয়ে স্বামী, ভাইকে ডাকাডাকি করেন। এরপর তারা এলে প্যাকেটে বডিটি ভরে নির্জন জায়গায় ফেলে দিয়ে আসেন।

তবে ময়নাতদন্তের রিপোর্ট এখনও জানা যায়নি। পুলিশ ইতিমধ্যেই ওই মহিলা, তার স্বামী ও ভাইয়ের বিরুদ্ধে মামলা রুজু করেছে। গোটা ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। সব সূত্র মিলিয়ে দেখছে পুলিশ।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।