Salim Khan’s Birthday: ৮৭তে পা সেলিম খানের, গোটা খান পরিবার মাতল তাঁর জন্মদিনের অনুষ্ঠানে

Advertisement

বৃহস্পতিবার ৮৭ বছরে পা দিলেন সেলিম খান। আর সেই উপলক্ষ্যে গোটা খান পরিবার একত্রিত হল। সলমন খানের দাদা, তথা অভিনেতা আরবাজ খান এই অনুষ্ঠানের বেশ কিছু ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সলমন খান, সালমা খান, হেলেন, অর্পিতা খান শর্মা, সোহেল খান, প্রমুখ।

আরবাজ খান যে ছবিগুলো শেয়ার করেছেন সেখানে প্রথম ছবিতে দেখা যাচ্ছে সেলিম খান একটি ডাইনিং টেবিলের সামনে বসে রয়েছেন, তাঁর সামনে নানান রকমের খাবার। সঙ্গে বিরিয়ানিও ছিল। তাঁর পাশে ছিলেন আলিজে অগ্নিহোত্রী এবং অর্পিতা খান শর্মা। তাঁদের সঙ্গে ছিল আহিল শর্মা, অর্পিতার ছেলে।

ছবির বাঁদিকে ছিলেন সেলিমের প্রথম স্ত্রী সালমা খান এবং আরবাজ খান। সোহেল হেলেনকে জড়িয়ে দাঁড়িয়েছিলেন। সলমন আয়াতকে ধরে দাঁড়িয়েছিলেন এই ছবিতে। এছাড়া আরবাজ আরও দুটি ছবি শেয়ার করেন যেখানে তাঁদের বাবাকে একটি কাউচে বসে থাকতে দেখা যায়, আরেকটি ছবিতে দেখা যা তিনি তাঁর বাবাকে চুমু খাচ্ছেন।

ছবিগুলো শেয়ার করে আরবাজ খান লেখেন, ‘শুভ জন্মদিন বাবা।’ এই পোস্টে রবিনা টন্ডন লেখেন, ‘আমাদের তরফে ওঁকে শুভেচ্ছা জানিও।’ করিশ্মা কাপুর লেখেন, ‘শুভ জন্মদিন সেলিম কাকু।’ ঋতুপর্ণা সেনগুপ্ত, সঞ্জয় কাপুর সহ আরও অনেকেই এই পোস্টে সেলিম খানকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরবাজ খান হচ্ছেন সালমা এবং সেলিম খানের প্রথম সন্তান। তাঁর আরও দুটি ভাই আছে, সলমন খান এবং সোহেল খান। তাঁদের দুই বোনও আছে, আলিজে এবং অর্পিতা। ১৯৮১ সালে সেলিম খান হেলেনকে বিয়ে করেন।

সোনি লিভের শো তানাভ-এ আরবাজ খানকে শেষবার দেখা গিয়েছে। সুধীর মিশ্র এবং সচিন কৃষ্ণ পরিচালিত এই শো ১১ নভেম্বর এটি মুক্তি পেয়েছে। আরবাজ খানের সঙ্গে এই শোতে রজত কাপুর, জারিনা খান, মানব ভিজকে দেখা গিয়েছে।

সলমন খানকে আগামীতে টাইগার ৩ ছবিতে দেখা যেতে চলেছে। এছাড়া তাঁর হাতে কভি ঈদ কভি দিওয়ালি ছবির কাজও আছে। বর্তমানে তাঁকে বিগ বস ১৬ এর সঞ্চালনা করতে দেখা যাচ্ছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।