Porimoni-Bidya Sinha Saha Mim : স্বামী রাজকে নিয়ে টানাটানি, ফের মিমকে খোঁচা পরীমণির!

Advertisement

Bidya Sinha Saha Mim, Porimoni, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  অভিনেতা স্বামী শরিফুল রাজকে নিয়ে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি ও বিদ্য়া সিনহা মিমের ঝগড়া যেন থামছে না। স্বামী রাজের সঙ্গে মিমের বন্ধুত্বকে যে ভালো চোখে দেখেননি পরী, তা বার বার ফেসবুকে স্পষ্ট হয়েছে। এই নিয়ে প্রথমে অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেও, পরে অবশ্য তা নিয়ে প্রতিক্রিয়া দেওয়া বন্ধ করে দেন। আর সম্প্রতি বিতর্কেই ইতি টানতে রাজের সঙ্গে ভবিষ্যতে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন মিম। তবে তাতেও পরীর রাগ পড়ে নি। আর সেটাই তাঁর সাম্প্রতিক পোস্ট দেখে মনে হচ্ছে।

ঠিক কী লিখেছেন পরীমণি?

ব্যঙ্গাত্মক হাসির ইমোজির সঙ্গে মঙ্গলবার পরীমণি লেখেন, ‘শরিফুল রাজ কখনোই একজন নায়িকা নির্ভর আর্টিস্ট না।’ পরে ‘সরি দিদি’ লিখে একটা ব্যাঙের ইমোজি লাগিয়েছেন। তবে এই দিদি বলতে পরী যে মিমকে উদ্দেশ্য করেছেন, তা বুঝে নিতে অসুবিধা হয় না। 

এদিকে পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন বিদ্যা সিনহা সাহা মিম। এমনকি এজন্য পরিচালক রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’ ছবিটি ফিরিয়ে দিয়েছেন মিম। যে ছবির জন্য তিনি ১ বছর আগে থেকেই চুক্তিবদ্ধ ছিলেন। আর এই ছবিতে মিমের সঙ্গে অভিনয় করার কথা ছিল শরিফুল রাজের। বাংলাদেশের সংবাদ মাধ্যম সূত্রে খবর, সম্প্রতি মিম পরিচালক রায়ানকে জানিয়ে দিয়েছেন তিনি শরিফুল রাজের বিপরীতে আর কাজ করতে চাননা। মিমের কথায়, ‘রাজের সঙ্গে আমার গত দুটি ছবি ভালোই সফল হয়েছে। রাজও সহ অভিনেতা হিসাবে ভালোই। তবে রাজের বিপরীতে আমি আর কাজ করব না। আর এটা আমি পরিচালক জুয়েল ভাইকে জানিয়ে দিয়েছি।’ আর মিমের এই কথা প্রসঙ্গেই হয়ত পরীমণি তাঁর মঙ্গলবারের ফেসবুক পোস্ট করেছেন বলে মনে করছে নেটপাড়া।

 এদিকে মিমের কথায়, ‘ছবিতে গল্পের প্রয়োজনে অনেক রোম্যান্টি দৃশ্যই থাকতে পারে। তবে এসব করতে গেলে ওদের মধ্যে ফের অবিশ্বাস তৈরি হবে। এতে আমার সম্মানও নষ্ট হচ্ছে। সামাজিকভাবেও ছোট হতে হচ্ছে। তাই আর রাজের সঙ্গে কাজ করব না। চাই রাজ ও পরীমণি ভালো থাকুক।’ এখানেই শেষ নয়, পরীমণি বলেন, ‘রাজের সঙ্গে দামাল ছবিটি করার পর পরীমণি আমাকে নিয়ে ফেসবুকে যা লিখেছিল, তাতে রাজের সঙ্গে পরবর্তী সময়ে কাজ না করাই ভালো। আমার জন্মদিনেও পরীমণি বিতর্কিত কথা লিখেছিল, যেকারণে ওই জন্মদিনটাই রংহীন হয়ে গেছে। সব শুনে আমার মাও অসুস্থ হয়ে পড়েছিলেন।’ 

Advertisement

এদিকে মিমকে নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার পর সম্প্রতি শরিফুল রাজের জন্মদিনও সেলিব্রেট করেন পরীমণি। জন্মদিনে এক সাক্ষাৎকারে সাম্প্রতিক বিতর্ক প্রসঙ্গে শরিফুল রাজ বলেন, ‘আজ মিম কে নিয়ে বিতর্ক হচ্ছে, কাজ কাজের প্রয়োজনে আরেক নায়িকারও হাত ধরতে পারি, এটাই তো আমাদের পেশা। যা হয়েছে তাতে আমার কোনও ভূমিকা নেই, তাই এনিয়ে কোনও কথা বলতেও চাই না। যদি ঘটনাটা সত্যি হত তাহলে নাহয় কথা বলতাম। শুধু বলব, পরীকে সম্মান করি, আমাদের সংসারকেও সম্মান করি।’

সম্প্রতি মুক্তি পেয়েছে শরিফুল রাজ ও মিম অভিনীত ‘পরাণ’ ও ‘দামাল’ ছবি দুটি। আর এই ছবিতে কাজ করতে গিয়েছে ‘পরী’র স্বামী মিমের কাছাকাছি এসেছেন বলে অভিযোগ। আর এক্ষেত্রে ছবির পরিচালক  রায়হান রফির বিরুদ্ধেই দালালির অভিযোগ আনেন পরীমণি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।