Drishyam 2 Box Office Collection: বক্স অফিস কাঁপাচ্ছে অজয়ের ‘দৃশ্যম ২’, ৭ দিনেই ১০০ কোটির ক্লাবে এই রিমেক ছবি

Advertisement

আভাস মিলেছিল আগেই, হিসাব মিলিয়ে মাত্র ৭ দিনে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল অজয় দেবগণ অভিনীত ‘দৃশ্যম ২’। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘দৃশ্যম’-এর সিকুয়েল বক্স অফিসে প্রভাব বিস্তারে পুরোপুরি সফল। একই নামের মালায়ালাম ছবির হিন্দি রিমেক এটি। অনেকে ধারণা করেছিল মোহনলালের ছবিটি আমাজন প্রাইম ভিডিয়োয় অনেকেই দেখে ফেলায় এই ছবি দেখতে হলমুখী হবে না দর্শক, সেই লজিকে জল ঢেলেছে ছবির কালেকশন। 

দ্বিতীয় সপ্তাহ শেষ হওয়ার আগেই ১০০ কোটির এলিট ক্লাবে ঢুকে পড়েছে অজয় দেবগণ, শ্রেয়া শিরিন, তাবু, অক্ষয় খান্না অভিনীত এই ছবি। পরিচালক অভিষেক পাঠকের এই ছবি সাত নম্বর দিনে ব্যবসা করেছে  ৮.৬২ কোটির, এর জেরে ছবির সাত দিনের মোট কালেকশন দাঁড়িয়েছে ১০৪.৬৬ কোটি টাকা। 

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল মোহনলাল অভিনীত মালায়ালি ছবি ‘দৃশ্যম ২’। ছবির হিন্দি ভার্সনের প্রেক্ষাপটও কমবেশি একই। কিন্তু অজয়-অক্ষয়ের দ্বৈরথ এই ছবিকে অন্যমাত্রা দিয়েছে। ছবির উপরি পাওনা চিত্রনাট্যকারের চরিত্রে সৌরভ শুক্লার উপস্থিতি। 

এক নজরে দৃশ্যম ২ ছবির আয়-

শুক্রবার- ১৫.৩৮ কোটি

শনিবার- ২১.৫৯ কোটি

রবিবার- ২৭.১৭ কোটি

সোমবার- ১১.৮৭ কোটি

মঙ্গলবার- ১০.৪৮

বুধবার-  ০৯.৫৫ কোটি

বৃহস্পতিবার- ০৮.৬২ কোটি

এই কালেকশনই বলে দিচ্ছে দৃশ্যম জ্বরে কাবু গোটা দেশ। ছবিতে বিজয় সালগাঁওকরের চরিত্রে দেখা মিলেছে অজয়ের। সাত বছর আগে বিজয়ের বড় মেয়ের হাতে খুন হয় আইজি মীরা দেশমুখ (তাবু)-এর ছেলে। পুরোনো সেই কেসের তদন্তে ফের নামে গোয়া পুলিশ। এবার দায়িত্বে নতুন আইজি, অক্ষয় খান্না। তবে কি এবার পুলিশের হাতে ধরা পড়ে যাবে বিজয়ের পরিবার? নাকি ক্লাস ফোর ফেল কেবল অপারেটরের বুদ্ধির সামনে ফের একবার মাথানত করবে গোয়ার পুলিশ ডিপার্টমেন্ট? এই রহস্যের জটই খুলবে ছবিতে। 

করোনা পরবর্তী সময়ে হাতে গোনা বলিউড ছবি হিটের তকমা পেয়েছে। সে জায়গায় হিন্দি ছবির মার্কেটকে নিঃসন্দেহে চাঙ্গা করেছে দৃশ্যম ২। মুক্তির প্রথম সাত দিনেই ১০০ কোটির গণ্ডি পার করে নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেলল এই ছবি।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।