Dipika Kakar: ‘লোকের ভালো করতে নেই’! হুমড়ি খেয়ে পড়ার হাত থেকে বাঁচালো যুবক, তার উপরই রেগে কাঁই দীপিকা

Advertisement

ননদের বিয়েতে সস্তার পোশাক পরে ট্রোলড হয়েছিলেন টেলি অভিনেত্রী দীপিকা কক্কর। ফের একবার নেটিজেনদের নিশানায় ‘সসুরাল সিমর কা’ খ্যাত অভিনেত্রী। অকারণে এক যুবকের উপর রাগ দেখিয়ে ট্রোলিং-এর মুখে ছোটপর্দার সিমর। এমন অদ্ভূত পরিস্থিতি দেখে হতবাক নেটিজেনদের একটা বড় অংশ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে ‘দাদাসাহেব ফালকে আইকন অ্যাওয়ার্ড’ সেরেমানি থেকে তড়িঘড়ি বেরিয়ে নিজের গাড়ির দিকে যাচ্ছেন দীপিকা। এই ইভেন্টে দীপিকার সঙ্গে হাজির হয়েছিলেন তাঁর স্বামী শোয়েব ইব্রাহিমও। যদিও এই ভিডিয়োতে দেখা মেলেনি শোয়েবের।

ভিডিয়োতে দেখা গেল তাড়াহুড়োর মধ্যে ভেন্যু থেকে বার হওয়ার সময় হোঁচট খেয়ে হুমড়ি খেয়ে পড়ছিলেন দীপিকা। অভিনেত্রীর পরনে ছিল কালো রঙা আনারকলি স্যুট এবং প্ল্যাটফর্ম হিলস। দীপিকাকে মাটিতে পড়ার হাত থেকে রক্ষা করতে সাহায্যের হাত বাড়িয়ে দেন এক যুবক। শেষ মুহূর্তে নিজেকে সামলে নেন দীপিকা। এবং এরপরই সাহায্যের জন্য হাত বাড়ানো যুবকের দিকে কটমটিয়ে তাকান। ওই যুবককে ধন্যবাদ না জানিয়ে কেন ওমন রাগ দেখালেন অভিনেত্রী? মাথায় ঢুকছে না নেটিজেনদের। যুবকের আচরণে কোনওরকম ভুল খুঁজে পাননি কেউই। ইশারায় দীপিকা ওই ব্যক্তিকে তাঁর থেকে দূরে সরে যেতে বলেন। এই আচরণের জেরে অনেকেই অভিনেত্রীকে ‘অহংকারি’ তকমা দিয়েছেন। কেউ আবার ‘ছোটপর্দার জয়া বচ্চন’ বলে কটাক্ষ করেছেন দীপিকা কক্করকে।

একজন লেখেন, ‘এটা কে? চারটে সিরিয়াল করে নিজেকে বিল গেটস ভাবছে’। অপর একজন লেখেন, ‘এটাই হচ্ছে ওর আসল চেহারা। সবসময় ভালো সেজে থাকে.. অকৃতজ্ঞ কোথাকার’। এক নেটিজেন লেখেন- ‘এইরকম জয়া বচ্চনের মতো আচরণ কেন করছে? সাহায্যই তো করছিল লোকটা, আজকাল কারুর ভালো করা উচিত নয়’।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।