Ajay Devgn: হর হর মহাদেব! ‘দৃশ্যম ২’ ১০০ কোটির ঘর ছুঁতেই কাশী বিশ্বনাথে অজয়, করলেন পুজো

Advertisement

বারাণসীক কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন অজয় দেবগন। শুক্রবার মন্দির দর্শনের সেই ছবি তিনি নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ভক্তি সহকারে পুজো দেন তিনি, নিজের পোস্টের মাধ্যমেই জানান অনেকদিন ধরেই তিনি এখানে আসার কথা ভাবছিলেন।

অজয়ের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে তাঁর কপালে সিদুর-চন্দনের কুমকুম। গলায় মালা। কালো প্যান্টের সঙ্গে পরে আছেন নীল শার্ট। অজয়ের পিছনে চোখে পড়ল একাধিক ভক্ত। এক পুলিশ অফিসারও দাঁড়িয়ে রয়েছেন অজয়ের ঠিক পিছনেই। তাঁর সব মন যদিও পুজোয়। ছবি শেয়ার করে অজয় লিখলেন, ‘কাশী বিশ্বনাথের দর্শন। এই দিনটার জন্য অনেক অপেক্ষা করেছি। হর হর মহাদেব।’

প্রসঙ্গত, আপাতত হলে রমরমিয়ে চলছে অজয় দেবগনের সিনেমা ‘দৃশ্যম ২’। যা মুক্তি পেয়েছিল গত সপ্তাহে। ইতিমধ্যেই ঢুকে পড়েছে ১০০ কোটির ক্লাবে। এক ভক্ত লিখলেন, ‘আপনার তো এখন দারুণ আনন্দ স্যার। পুজো তো দিতেই হবে।’ আরেকজন লিখলেন, ‘জয় মহাকাল’।

১৮ নভেম্বর মুক্তি পেয়েছে অজয় দেবগন, টাবু, শ্রিয়া শ্যারনের ‘দৃশ্যম ২’। ১ সপ্তাহেই সিনেমা ১০০ কোটির বেশি ব্যবসা করে নিয়েছে। ট্রেন্ড বলছে খুব জলদি পা রাখবে ১৫০ কোটিতে। একদম প্রথম দিনেই ছবি ব্যবসা করেছিল ১৫.৩৮ কোটির। আর তার ফলে এটি ২০২২ সালের সেকেন্ড হায়েস্ট ওপেনিং। সামনে আছে আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্র ২। আর পিছনে পড়ে গিয়েছে কার্তিক আরিয়ানের ভুল ভুলাইয়া ২, অক্ষয় কুমারের রাম সেতু।

দৃশ্যম ২ ছবিটি পরিচালনা করেছেন অভিষেক পাঠক। যদিও দৃশ্যম ছবিটির প্রথম ভাগ পরিচালনা করে ছিলেন নিশিকান্ত কামাত। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল দৃশ্যম। ছবির বাজেট ছিল ৩৮ কোটির কাছাকাছি। আর ঘরে তুলেছিল ১১০ কোটি। যা ছিল এই একই নামের দক্ষিণী ছবির সিকোয়েল। তবে পরের পার্ট ফ্রেশ, বলিউডেই প্রথম বানানো হল। ৭ বছর আগে ঠিক যেখানে শেষ হয়েছিল ঘটনা, এবারও সেখান থেকেই শুরু। দর্শকদের থেকে খুব প্রশংসা পাচ্ছে দৃশ্যম ২। এই উইকেন্ডেও খারাপ চলবে না অজয়ের সিনমা।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।