চিকিৎসায় সাড়া দিচ্ছেন বিক্রম! ভেন্টিলেশন থেকে বার করা হতে পারে অভিনতাকে

Advertisement

#পুণে: এক দিন আগের ঘটনা। বর্ষীয়ান অভিনেতা বিক্রমস গোখলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিল চারদিকে। কিন্তু পরে জানা যায়, বিক্রমের মৃত্যুর খবর ভুয়ো। তিনি বেঁচে রয়েছেন। তবে লাইফ সাপোর্টে রয়েছেন।

তবে এ বার আশার আলো দেখা গেল। চিকিৎসায় সাড়া দিচ্ছেন ৭৭ বছর বয়সি অভিনেতা। তাঁর রক্তচাপ এবং হার্চ রেট এখন স্বাভাবিক। হাসপাতাল সূত্রে খবর, ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বিক্রমের। চোখ খুলছেন তিনি। প্রায় বিকল হয়ে পড়া হাত-পা নাড়তে পারছেন। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে অভিনেতাকে ভেন্টিলেশন থেকে বার করা হতে পারে।

দু’সপ্তাহেরও বেশি সময় ধরে পুণের এক হাসপাতালে ভর্তি ছিলেন ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের বাবার চরিত্রে অভিনয় করা বিক্রম। তাঁর শারীরিক অবস্থা ছিল সঙ্কটজনক। একাধিক অঙ্গ প্রত্যঙ্গ বিকল হয়ে গিয়েছিল অভিনেতার। চিকিৎসকরা তাঁকে সুস্থ করে তোলার আপ্রাণ চেষ্টা করছেন। সেই চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি।

আরও পড়ুন : কোনও কিছু অপছন্দ হলেই রেগে যাই, এটাই আমি: লোপামুদ্রা

আরও পড়ুন : কলকাতায় ট্রামে চড়ে হুল্লোড় বরুণ-কৃতির! সঙ্গ দিলেন প্রসেনজিৎ

বলিউডে কয়েক দশক কাটিয়ে ফেলেছেন বিক্রম। অভিনয় করেছেন অসংখ্য সফল ছবিতে। সেই তালিকায় রয়েছে, ‘হম দিল দে চুকে সনম’, ‘ভুল ভুলাইয়া’, ‘দিল সে’, ‘দে দানা দান’, ‘মিশন মঙ্গল’ ইত্যাদি।

ছবির পাশাপাশি মঞ্চে এবং ছোট পর্দাতেও বিক্রমের অবাধ বিচরণ। মরাঠি থিয়েটারে তাঁর অবদান মনে রাখআর মতো। ২০১১ সালে সঙ্গীত নাটক অ্যাকাডেমি পুরস্কার পান তিনি। ২০১৩ সালে মরাঠি ছবি ‘অনুমতি’তে অভিনয়ের জন্য তাঁর ঝুলিতে আসে জাতীয় পুরস্কার।

Published by:Sanchari Kar

First published:

Tags: Actor, Vikram Gokhale

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।