গোপন ক্যামেরায় ১২০০ মেয়ের নগ্ন ভিডিয়ো, গ্রেফতার ম্যানেজমেন্ট পড়ুয়া । a management student from bengaluru has been cought and found that he has filmed 1200 nude women secretly

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মোহালির মতো বেঙ্গালুরুতেও মেয়েদের সেমি ন্যুড ছবির ভিডিও তৈরির ঘটনা প্রকাশ্যে এসেছে। এখানে মেয়েদের ওয়াশরুমে গোপন ক্যামেরা লাগিয়েছিলেন বিবিএ-র এক ছাত্র। এক ছাত্রী ওয়াশরুমে ক্যামেরা লাগানর সময় ওই যুবককে হাতেনাতে ধরে ফেললে বিষয়টি প্রকাশ্যে আসে।

অভিযুক্তের কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিস। পুলিস ওই অভিযুক্তের মোবাইল ফোন থেকে ১২০০ টিরও বেশি নগ্ন এবং অর্ধ-নগ্ন ভিডিও এবং ছবি পেয়েছে। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এই ঘটনা প্রকাশ্যে এসেছে। এই বিশ্ববিদ্যালয়টি হোসাকেরহল্লির কাছে অবস্থিত। অভিযুক্তের নাম শুভম। তিনি বিবিএ-র ছাত্র।

অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে শুভম তার বহু বান্ধবীরও অর্ধ-নগ্ন ছবি তুলেছিল। আসলে, শুভম যখন ওয়াশরুম থেকে ক্যামেরা বের করছিলেন তখন ছাত্রী তাকে দেখে ফেলে। এরপরে অভিযুক্ত সেখান থেকে পালিয়ে যায়। যদিও বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে এই বিষয়ে অভিযোগ করা হয়েছিল। প্রশাসন ওয়াশরুমের আশেপাশের সিসিটিভি খতিয়ে দেখে জানতে পারে যে, বেশ কয়েকবার মেয়েদের ওয়াশরুমে গিয়েছে শুভম।

পুলিস মামলা দায়ের করে অভিযুক্তকে হেফাজতে নিয়েছে। পুলিস কর্মকর্তারা বলছেন যে শুভম জানিয়েছেন যে তার আরেকটি মোবাইল ফোন রয়েছে। সেই ফনেও ভিডিও ক্লিপ থাকবে বলে মনে করা হচ্ছে। অভিযুক্তের কাছে পেনড্রাইভও রয়েছে বলে সন্দেহ পুলিসের।

আরও পড়ুন: Amit Shah: দেশের ‘বিকৃত’ ইতিহাস ঠিক করব কে আটকাবে? হুঙ্কার শাহের

বিকেল ৫.৩০ মিনিট নাগাদ শিক্ষার্থীরা জানায় যে তারা দুটি বন্ধ টয়লেটের বাইরে অপেক্ষা করছিল যখন তারা একটি কক্ষের ভেন্টিলেটর দিয়ে কাউকে উঁকি মারতে দেখেন। তারা দরজায় ধাক্কা দিলেও দীর্ঘক্ষণ কেউ উত্তর দেয়নি।

তবে ক্ষমা চেয়ে চিঠি জমা দেওয়ার পর কলেজ প্রশাসন তাকে সতর্ক করে ছেড়ে দেয়। কিন্তু সে আবার ধরা পড়ে, দুদিন পরে। সেই একই কাজের পুনরাবৃত্তি করতে দেখা যায় তাকে। এবার প্রশাসন থানায় একটি অভিযোগ দায়ের করে। কলেজের এক অধ্যাপক অভিযোগ দায়ের করার পর মামলা করা হয়।

পুলিস প্রাসঙ্গিক ধারায় মামলা দায়ের করেছে এবং অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তারা তাকে জিজ্ঞাসাবাদ করছে এবং মামলার সঙ্গে সম্পর্কিত অন্যান্য ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।