কেজরিওয়ালকে খুনের ছক কষা হচ্ছে, নামটাও ফাঁস করলেন দিল্লির উপমুখ্যমন্ত্রী

Advertisement

দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে খুনের ছক কষা হচ্ছে। অভিযোগ দিল্লির উপমুখ্যমন্ত্রীর। এনিয়ে নির্বাচন কমিশনের কাছে নালিশ করছে আপ। দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীষ শিশোদিয়ার দাবি, দিল্লির সাংসদ মনোজ তিওয়ারি এই ছক কষছেন। গুজরাটে হেরে যাওয়ার আতঙ্কে এসব করছেন তিনি। 

শিশোদিয়া জানিয়েছেন, অরবিন্দ কেজরিওয়ালকে খুন করার জন্য প্রকাশ্য়ে হুঁশিয়ারি দেওয়া হয়েছে। এনিয়ে মনোজ তিওয়ারির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে হবে। তাকে গ্রেফতার করতে হবে।

সংবাদ সংস্থা এএনআইকে শিসোদিয়া জানিয়েছেন, মনোজ তিওয়ারি কেজরিওয়ালকে হুমকি দিচ্ছেন। তার মানে এটা পরিষ্কার যে বিজেপি অরবিন্দ কেজরিওয়ালকে খুন করতে চাইছে। এনিয়ে এফআইআর করা হবে। কমিশনেও নালিশ জানানো হচ্ছে।

তিনি সাংবাদিক বৈঠকে বলেন, মনোজ তিওয়ারি কীভাবে জানলেন যে অরবিন্দ কেজরিওয়ালের উপর হামলা হতে পারে? যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের বিরুদ্ধে তদন্ত হওয়া দরকার।

আর এই অভিযোগ প্রসঙ্গে মনোজ তিওয়ারি বলেন, অরবিন্দ কেজরিওয়ালে সুরক্ষা নিয়ে আমি চিন্তিত, মণীষ শিসোদিয়া একটা পুরানো স্ক্রিপট ফের পড়ছেন। এদিকে গুজরাট ভোটের আগে এবার আপ প্রধানকে ঘিরে নতুন করে রাজনীতির আঙিনায় শুরু হয়েছে বাকযুদ্ধ। শুরু হয়েছে রাজনৈতিক তর্কাতর্কি। 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।