Vicky-Katrina: ‘আজ খানা নেহি মিলেগা’, বউ ক্যাটরিনার নামে বেফাঁস কথা বলেই ভয়ে মরছেন ভিকি!

Advertisement

ভিকি কৌশল সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘বউকে কোরিওগ্রাফ করতে চান তিনি’! আর বলেই ভয় পান, আজ বাড়ি গিয়ে খাবার পাবেন না তিনি বউ এটা জানতে পারলেই। ২০২১ সালের ডিসেম্বরে রাজস্থানের ধুমধাম করে বিয়ে হয় ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের। যদিও সবটাই খুব গোপনে!

খুব জলদি আসছে ভিকির ‘গোবিন্দা নাম মেরা’ সিনেমা। যাতে তাঁর সঙ্গে রয়েছেন কিয়ারা আডবানি আর ভূমি পেডনেকর। ইতিমধ্যে সামনে এসেছে ট্রেলার। ছবিতে কোরিওগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন ভিকি। আর সেই সিনেমার প্রোমোশনেই ভিকিকে প্রশ্ন করা হয় তিনি কোরিওগ্রাফার হলে কোন নায়িকার সঙ্গে কাজ করতে চান?

‘আমি ক্যাটরিনা কাইফকে কোরিওগ্রাফ করতে চাই, ও ঠিকঠাক নাচ করে। গুণ আছে এই মেয়ের, তবে আরও উন্নতি করা সম্ভব। শুধু আজ খাবার পাব না বাড়িতে।’, বলেন ভিকি। শুনে হাসিতে ফেটে পড়ে হাততালি দিতে থাকে সকলে।

৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বিয়ের আগে প্রেমের আভাস খুব সামান্যই মিলেছিল। এমনকী, বিয়েতেও ছিল নানা বিধিনিষেধ। গুটিকয়েক অতিথি, বিয়ের মণ্ডপেও ফোন নিয়ে যাওয়ারও অনুমতি ছিল না। চূড়ান্ত গোপনীয়তার মধ্যে দুই তারকার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

ক্যাটরিনা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ভিকি জানিয়েছিলেন, ‘আমার মনে হয় পরিবর্তন একটা বড় শব্দ, আমি বলব বিয়ের পর জীবনটা অনেক সহজ হয়ে গিয়েছে। জীবন অনেক ভালো হয়েছে, এখন অনেক শান্তি-নিশ্চিন্তি। এটা সুন্দর, সত্যিই সুন্দর।’

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।